কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে কঠোর বিধিনিষেধ আরোপে দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালতের অভিযান

 হাবিবুর রহমান বিপ্লব, করিমগঞ্জ | ২ জুলাই ২০২১, শুক্রবার, ১২:১৯ | করিমগঞ্জ  


করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনের প্রথম দিন বৃহস্পতিবার (১ জুলাই) কিশোরগঞ্জের করিমগঞ্জে কঠোর বিধি নিষেধ আরোপে দিনব্যাপী অভিযানে সক্রিয় ছিলো ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে করিমগঞ্জ বাজারের ৯ ব্যবসায়ীকে করোনাকালীন কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় মোট ১৯ হাজার ৪শ’ টাকা জরিমানা করা হয়েছে।

দেশব্যাপী করোনা সংক্রমণের হার দ্রুত বেড়ে যাওয়ার প্রেক্ষিতে বৃহস্পতিবার (১ জুলাই) থেকে সারাদেশে কঠোর বিধি-নিষেধ আরোপ করা হয়েছে।

সারাদেশের ন্যায় করিমগঞ্জ উপজেলাতেও সরকারি নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়নে সকাল থেকেই উপজেলার বিভিন্ন রাস্তা ও বাজারে উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) আবু রিয়াদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

উপজেলার বিভিন্ন পয়েন্টে স্বাস্থ্যবিধি প্রতিপালন ও কঠোর বিধি নিষেধ নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ৯ ব্যক্তিকে মোট ১৯ হাজার ৪শ’ টাকা তিনি জরিমানা করেন।

অভিযানে পুলিশ, বিজিবি, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যগণ ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।

করিমগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ইফতেখারুজ্জামান, করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম, বিজিবির প্লাটুন কমান্ডার ইনামুল হক পৃথকভাবেও সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে অভিযান পরিচালনা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর