কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ধর্ষণচেষ্টার মামলা নিয়ে বাদী-বিবাদীর পাল্টাপাল্টি


 স্টাফ রিপোর্টার | ২৯ জুন ২০২১, মঙ্গলবার, ৭:১৯ | কিশোরগঞ্জ সদর 



কিশোরগঞ্জে শুভ আল মাহমুদ শোভন (৪০) নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে আদালতে মামলা করেছেন সোমা ঘোষ (৩৯) নামে এক শিক্ষিকা। মামলা দায়েরের পর হুমকির মুখে আইনগত নিরাপত্তা চেয়ে শিক্ষিকা নিজেই সংবাদ সম্মেলন করেছেন।

মামলার বাদীর সংবাদ সম্মেলনের পর পরই অভিযুক্ত ব্যবসায়ী শুভ আল মাহমুদ পাল্টা সংবাদ সম্মেলন করে পাওনা টাকা আত্মসাতের জন্য একটি চক্র শিক্ষিকাকে দিয়ে মিথ্যা মামলা করিয়েছে বলে অভিযোগ করেছেন।

মঙ্গলবার (২৯ জুন) দুপুর ১২টা এবং ১টার দিকে শহরের হোটেল শেরাটন মিলনায়তনে পাল্টাপাল্টি এ দুটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মামলার বাদী সোমা ঘোষ শহরের বত্রিশ এলাকার বাসিন্দা এবং একটি প্রাইভেট স্কুল এন্ড কলেজের শিক্ষিকা। তিনি বিবাহিত এবং তার স্বামী প্রবাসে থাকেন।

অন্যদিকে মামলায় অভিযুক্ত শুভ আল মাহমুদ শোভন শহরের খরমপট্টি এলাকার বাসিন্দা এবং ঢাকায় নিজস্ব একটি কোম্পানীর পরিচালক।

ধর্ষণচেষ্টা ইস্যুতে বাদী-বিবাদীর পাল্টাপাল্টি এ সংবাদ সম্মেলনের ঘটনা ‘টক অব দ্যা টাউন’ এ পরিণত হয়।

শিক্ষিকা সোমা ঘোষ সংবাদ সম্মেলনে তার বক্তব্যে জানান, পারিবারিক একটি সমস্যার সমাধানের জন্য তিনি শুভ আল মাহমুদের শরণাপন্ন হয়েছিলেন। কিন্তু শুভ আল মাহমুদ তার এই পারিবারিক সমস্যাকে হাতিয়ার করে শিক্ষিকাকে ফাঁদে ফেলে অনৈতিক সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করেন।

বিষয়টি শিক্ষিকা বুঝতে পেরে শুভ আল মাহমুদের সাথে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলতে শুরু করেন।

এরপরও শিক্ষিকার দুইটি ব্যাংক একাউন্টে টাকা পাঠিয়ে শুভ আল মাহমুদ তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে ব্যর্থ হলে শিক্ষিকা ও শিক্ষিকার পরিবারের সদস্যদের গালিগালাজ ও হুমকি দেন।

এ ব্যাপারে গত ৫ই ফেব্রুয়ারি শিক্ষিকা সদর মডেল থানায় একটি জিডি (নং-২২৫) করেন।

এ পরিস্থিতিতে গত শনিবার (২৬ জুন) রাত ৮টার দিকে শহর থেকে বাসায় ফেরার পথে নগুয়া এলাকায় শিক্ষিকাকে শুভ আল মাহমুদ ও তার ২/৩ জন সহযোগী আটকে জোরপূর্বক একটি সিএনজিতে তুলে নেন।

পরে খরমপট্টি এলাকার বাসায় নিয়ে গিয়ে শুভ আল মাহমুদ শিক্ষিকাকে ধর্ষণচেষ্টা চালান। তখন শিক্ষিকা ডাকচিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে রক্ষা করেন।

এ ঘটনায় থানায় মামলা দায়েরে ব্যর্থ হয়ে রোববার (২৭ জুন) কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ শিক্ষিকা মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কে নির্দেশ দিয়েছেন ট্রাইব্যুনালের বিচারক।

অন্যদিকে পাল্টা সংবাদ সম্মেলনে ব্যবসায়ী শুভ আল মাহমুদ জানান, একসঙ্গে পড়াশোনার সুবাদে সোমা ঘোষ, দিপা ও ইফেলের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তাদের কাছে শুভ আল মাহমুদের পাওনা বড় অংকের একটি টাকা ফেরৎ চাইলে তারা তার সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন।

তার পাওনা এসব টাকা আত্মসাতের জন্য তারা ষড়যন্ত্র করে মিথ্যা ধর্ষণচেষ্টা মামলা দায়ের করেন।

গত শনিবার (২৬ জুন) রাত ৯টার দিকে পাওনা টাকা চাইতে গেলে শুভ আল মাহমুদকে তারা হুমকি দেন। এ ব্যাপারে সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগও করেছেন শুভ আল মাহমুদ।

এরপরই তারা ধর্ষণচেষ্টার কাল্পনিক ঘটনা সাজিয়ে আদালতে মিথ্যা মামলা দায়ের করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর