কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় খাঁন বাহাদুর ইসমাঈল সড়ক উদ্বোধন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৬ জুন ২০২১, রবিবার, ৬:২৮ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নে এক কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে কার্পেটিং করা খাঁন বাহাদুর ইসমাঈল সড়ক রোববার (৬ জুন) ফলক উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচনের মাধ্যমে সড়কটির শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষে দুপুরে হোসেন্দী চৌরাস্তা বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হুমায়ুন কবির।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য নূর মোহাম্মদ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, পাকুন্দিয়া আদর্শ মহিলা মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ মো. জসিম উদ্দীন, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, ইউপি সদস্য বাদল মিয়া, সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

সাবেক ছাত্রলীগ নেতা মাঈনুল হোসেন সাবেরের সঞ্চালনায় অনুষ্ঠানে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান, উপজেলা প্রকৌশলী মো. হাবিবুল্লাহ প্রমুখসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নূর মোহাম্মদ এমপি বলেন, মরহুম খাঁন বাহাদুর ইসমাঈল ছিলেন এ এলাকার একজন কৃতী মানুষ। এলাকার শিক্ষা-দীক্ষায় তিনি অনেক অবদান রেখে গেছেন।

এ রাস্তাটি তাঁর নামে নামকরণের মাধ্যমে স্মরণ করা হলো। ভবিষ্যত প্রজন্মের এ কৃতী পুরুষ সম্পর্কে জানার সুযোগ তৈরি হলো।

আমাদের প্রত্যেকের উচিত যার যার অবস্থান থেকে ভালো কিছু করা। যাতে মারা যাওয়ার পরও মানুষ শ্রদ্ধাভরে স্মরণ করে।

প্রসঙ্গত, গ্রামীণ এ সড়কটি হোসেন্দী মুন্সিবাড়ী হতে জমির ও শামসুদ্দিন প্রধানের বাড়ি হয়ে কিরণ চেয়ারম্যানের বাড়ির পুরাতন মসজিদ পর্যন্ত ১৫০০ মিটার রাস্তার কার্পেটিং করা হয়েছে। এলজিইডির বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের উন্নয়ন প্রকল্পের আওতায় এক কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে রাস্তাটির কার্পেটিং করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর