কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলা ও হাতুড়িপেটায় আহতের মৃত্যু


 স্টাফ রিপোর্টার | ২২ মে ২০২১, শনিবার, ৭:৫৯ | কিশোরগঞ্জ সদর 



কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হওয়ার পর তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেছেন এমদাদুল হক এম্বার (৫০) নামে এক ব্যক্তি। শুক্রবার (২১ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত মঙ্গলবার (১৮ মে) দুপুরে আকবর হোসেন নামে এক প্রতিবেশীর সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় তিনি গুরুতর আহত হন।

নিহত এমদাদুল হক এম্বার কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ দামড়বাড়ির মৃত আফতাব উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এমদাদুল হক এম্বারের সাথে প্রতিবেশী আকবর হোসেনের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার (১৮ মে) দুপুর ২টার দিকে এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আকবর হোসেন বাঁশ দিয়ে এমদাদুল হক এম্বারের উপর আঘাত করে। এ সময় আকবরের পরিবারের সদস্যরা শাবল ও হাতুড়ি দিয়ে উপর্যুপরি আঘাত করে তাকে গুরুতর আহত করে।

আশঙ্কাজনক অবস্থায় এমদাদুল হক এম্বারকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২১ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, এমদাদুল হক এম্বার আহত হওয়ার পর ঘটনার দিনই তার স্ত্রী আয়েশা বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছিলেন। এখন মামলায় ৩০২ ধারা যুক্ত করা হবে এবং হত্যা চেষ্টা মামলার বদলে হত্যা মামলা হিসেবে বিবেচিত হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর