কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে নানিকে কুপিয়ে হত্যা করেছে নাতি, বাঁচাতে গিয়ে আহত ২


 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ২:৩০ | কুলিয়ারচর 



কিশোরগঞ্জের কুলিয়ারচরে নানিকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত নাতি। এছাড়া ঘাতক নাতির হাত থেকে নানিকে বাঁচাতে গিয়ে মাওলানা আতাউল্লাহ ও আনিছুর রহমান নামে দুইজন আহত হয়েছেন।

বুধবার (১২ মে) রাত ৮টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামে হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (র.) মাজার শরীফ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

নিহতের নাম বুদি বেগম (৬০)। তার বাড়ি উপজেলার ফরিদপুর ইউনিয়নের আমোদপুর গ্রামে।

অন্যদিকে অভিযুক্ত নাতির নাম শাহিন (৩৩)। তার বাড়ি পার্শ্ববর্তী ছয়সূতী ইউনিয়নে।

আহতরা হলেন, ফরিদপুর গ্রামের পল্লী চিকিৎসক মাওলানা আতাউল্লাহ ও আনিছুর রহমান।

আহতদের উদ্ধার করে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাওলানা আতাউল্লাহর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, নিহত বুদি ও তার নাতি শাহিন উভয়েই ফরিদপুর গ্রামের হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (র.) মাজার শরীফ এর ভক্ত।

বুদি বেগম প্রায়ই মাজারে যেতেন। বুধবার (১২ মে)-ও তিনি সেখানে যান। পরে রাত ৮টার দিকে তিনি মাজারের পশ্চিম পাশের আনিসুর রহমানের ঘর থেকে বের হওয়ার সাথে সাথে বুদির বেগমের উপর শাহিন হামলা চালায় এবং তাকে বটি দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এ সময় বুদি বেগমের চিৎকার শুনে মাজারে অবস্থানরত মাওলানা  আতাউল্লাহ ও আনিসুর রহমান এগিয়ে গিয়ে বুদি বেগমকে রক্ষার চেষ্টা করলে মাদকাসক্ত শাহিন তাদেরকেও এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই বুদি বেগমের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, শাহিন একজন মাদকসেবী। মাদকের টাকার জন্য নানির উপর আক্রমণ করে থাকতে পারে।  সে এর আগেও তার স্ত্রীকে দা দিয়ে কুপিয়েছে।

ঘটনার সংবাদ পেয়ে ভৈরব সার্কেলের এএসপি ও কুলিয়ারচর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করে রাত ১০ টার দিকে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ শাহ্ আলম।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর