কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এক হাজার পরিবারে ঈদের খুশি ছড়িয়ে দিল ‘নিউটন চৌধুরী’ জনকল্যাণ ফাউন্ডেশন


 স্টাফ রিপোর্টার | ১২ মে ২০২১, বুধবার, ৯:৩১ | তাড়াইল  



কিশোরগঞ্জের তাড়াইলে এক হাজার নারী-পুরুষের মধ্যে ঈদবস্ত্র হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। আর্ত মানবতার সেবায় ‘নিউটন চৌধুরী’ জনকল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে বুধবার (১২ মে) দুপুরে উপজেলার ধলা চৌধুরী বাড়ি প্রাঙ্গণে এসব শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের হাতে শাড়ি ও লুঙ্গি তুলে দেন ‘নিউটন চৌধুরী’ জনকল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক, বিনোদন বাংলা টিভি’র চেয়ারম্যান এডভোকেট হামিদুল আলম চৌধুরী নিউটন।

এ সময় ৫০০ জন নারীকে উন্নতমানের শাড়ি ও ৫০০ জন পুরুষকে উন্নতমানের লুঙ্গি ঈদ উপহার হিসেবে তিনি প্রদান করেন।

ঈদের আগে ঈদবস্ত্র হিসেবে উন্নতমানের শাড়ি ও লুঙ্গি উপহার হিসেবে পেয়ে দুস্থ ও হতদরিদ্র নারী-পুরুষেরা ঈদের আনন্দে পুলকিত হন।

জানা গেছে, দানবীর এডভোকেট হামিদুল আলম চৌধুরী নিউটন কেবল নিজ গ্রামেই নয় পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে কিশোরগঞ্জ সদর ও তাড়াইল উপজেলাসহ বেশ কয়েকটি এলাকায় দুস্থ ও হতদরিদ্র নারী-পুরুষ ও শিশুদের জন্য বিভিন্ন মাধ্যমে ঈদ উপহার হিসেবে শিশুদের জন্য নতুন জামা ও নারী-পুরুষের মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণ করে চলেছেন।

এছাড়া তিনি দীর্ঘদিন ধরে এ ধরনের মানবিক কর্মকাণ্ড পরিচালনা ছাড়াও মানবিক উদ্যোগে সহযোগিতা দিয়ে আসছেন।

এডভোকেট হামিদুল আলম চৌধুরী নিউটন বলেন, সামনে ঈদ। এই সময়ে অসহায় মানুষের মাঝে ঈদের নতুন কাপড় তুলে দিতে পারায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া জানাচ্ছি। ভবিষ্যতেও এ ধরনের মানবিক উদ্যোগ অব্যাহত থাকবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর