কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর ঘর পেলো ১০ পরিবার

 স্টাফ রিপোর্টার | ৬ মে ২০২১, বৃহস্পতিবার, ৭:১৭ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের ১০ পরিবার প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পেয়েছে। বৃহস্পতিবার (৬ মে) পরিবারগুলোর হাতে ঘর ও ঘরের চাবি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে।

আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মিত ঘরগুলো কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপির পরামর্শে ও জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের নির্দেশনা অনুযায়ী উপকারভোগীদের হাতে চাবি হস্তান্তর করা হয়।

ঘর বুঝিয়ে দেয়া ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান।

এতে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া।

অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) সাগুফতা হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মাছুমা আক্তার, উপজেলা প্রকৌশলী মো. জুনায়েদ আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ্, উপজেলা যুব উন্নয়ন অফিসার শাহাদাত হোসেন, মাইজখাপন ইউনিয়নের চেয়ারম্যান মো. রুকন উদ্দিন ভূইয়া, মহিনন্দ ইউনিয়নের চেয়ারম্যান মো. মনসুর আলী, সৈয়দ আফাকুল ইসলাম নাটু, মাইজখাপন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ তারু, সাধারণ সম্পাদক আবদুল আওয়াল খোকন, ইউপি সচিব, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, সার্ভেয়ার, ট্যাগ অফিসারগণ উপিস্থিত ছিলেন।

ঘর পেয়ে আবেগাপ্লুত হয়ে ওঠে কান্না শুরু করেন মাইজখাপন ইউনিয়নের হাজিরগলের রাবিয়া। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।

এ সময় তিনি বলেন, আমারে যে থাহার ঘর কইরা দিছে আল্লাহ তারে শান্তিতে রাখুক।

শুধু রাবিয়া না তার মতো বাকি ৯ জনও ঘর পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন সরকারকে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর