কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে বালুবাহী লরির চাকায় পিষ্ঠ হয়ে কৃষকের মৃত্যু

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৭ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ১১:৫২ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাজার থেকে হেঁটে বাড়ি ফেরার পথে ইট-বালু টানার লরি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মো. মুতি মিয়া (৫৩) নামের এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে দ্বারিয়াকান্দি-বেলাব সড়কের মধ্য সালুয়া গ্রামের সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইউসুফ মিয়ার বাড়ির সামনে তার পিতা মৃত জুলত আলীর করবস্থান সংলগ্ন স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মুতি মিয়া উপজেলার সালুয়া ইউনিয়ন মধ্য সালুয়া পশ্চিম পাড়া গ্রামের মৃত গাবরু সরদারের বাড়ির মৃত মো. আমির চান মিয়ার ছেলে।

জানা যায়, মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে মো. মুতি মিয়া তার বাড়ির দক্ষিণ পাশে মধ্য সালুয়া মোড়ের বাজার থেকে মাছ-সবজি কিনে দ্বারিয়াকান্দি-বেলাব সড়ক দিয়ে হেঁটে বাড়ি ফিরছলেন।

এ সময় পিছন দিক থেকে আসা বালু ভর্তি একটি লরি ট্রাক তাকে ধাক্কা দিলে মুতি মিয়া মাটিতে লুটিয়ে পড়েন। এতে তার বুকের হাড় ও হাত-পা ভেঙে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করার পরামর্শ করেন। পরে চিকিৎসকের পরামর্শে তাঁকে ঢাকায় নিয়ে যাওয়ার সময় রাস্তায় তার মৃত্যু হয়।

বালুবাহী লরি ট্রাকের ডাইভারের নাম মো. বকুল মিয়া। তার গ্রামের বাড়ি পার্শ্ববর্তী নরসিংদী জেলার বেলাব উপজেলা বিন্নাবাইদ ইউনিয়নের চরকাশিমনগর গ্রামে বলে জানা গেছে।

বকুল সালুয়া ইউনিয়নের ডুমরাকান্দা এমাদ উদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন মো. তারের মিয়ার ছেলে মো. রতন মিয়ার ইট-বালুর লরি ট্রাক চালাতো।

স্থানীয়দের অভিযোগ, ড্রাইভার মো. বুকুল মিয়া একজন মাদকসেবী। সে মাদক সেবন করে মাতাল অবস্থায় গাড়ি চালিয়ে তার গাড়ির চাকার নিচে পিষ্ট করে এর আগেও একজনকে মেরেছে।

মাদকসেবী ওই ড্রাইভারকে দিয়ে গাড়ি চালানো এবং এ দুর্ঘটনার জন্য বালু ব্যবসায়ী মো. রতন মিয়াকে দায়ী করেন এলাকাবাসী।

ঘটনার সংবাদ পেয়ে কুলিয়ারচর থানার এসআই মো. আলী আকবর ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এ সময় লাশ ও বালু ভর্তি লরি ট্রাকটি উদ্ধার করে তিনি কুলিয়ারচর থানায় নিয়ে যান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর