কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ৫৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ১:৩২ | অপরাধ 


কিশোরগঞ্জের কটিয়াদীতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫৫০ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ পাঁচ হাজার টাকাসহ মো. মিজান (২২) ও মো. হবি মিয়া (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যায় কটিয়াদী উপজেলার দড়িচারিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. মিজান কটিয়াদী উপজেলার কামারকোনা গ্রামের মো. মোস্তফার ছেলে এবং মো. হবি মিয়া একই গ্রামের মৃত বাবু মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে কটিয়াদী উপজেলার দড়িচারিয়া এলাকায় অভিযান চালায়।

অভিযানে ৫৫০ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ পাঁচ হাজার টাকাসহ দুই মাদক ব্যবসায়ী মো. মিজান ও মো. হবি মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর