কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে গাঁজাসহ স্বামী-স্ত্রীকে আটকের পর এক বছর করে কারাদণ্ড


 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ১২ এপ্রিল ২০২১, সোমবার, ৬:৩২ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে তিন কেজি গাঁজাসহ স্বামী ও স্ত্রীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল। পরে স্বামী-স্ত্রী উভয়কে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আটক দম্পতি হচ্ছে, নরসিংদী জেলার রায়পুরা থানার লোচনপুর গ্রামের সুলতান মেম্বারের বাড়ির ইব্রাহিম মিয়ার ছেলে মোক্তার মিয়া (৪৫) ও তার স্ত্রী রুমা বেগম (৪০)।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে ভৈরব বাজার নৌকাঘাট এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের রেইডিং টিম তাদের আটক করে।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

জানা যায়, দুপুরে আশুগঞ্জ থেকে গাঁজা নিয়ে ভৈরব বাজার নৌকাঘাট হয়ে নরসিংদী যাওয়ার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ভৈরব সার্কেলের ইন্সপেক্টর সেন্টু রঞ্জন নাথের নেতৃত্বে একটি রেইডিং টিম মোক্তার মিয়াকে স্ত্রীসহ আটক করে।

এসময় তাদের কাছ থেকে তিন কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার ভ্রাম্যমাণ আদালতে স্বামী-স্ত্রী উভয়কে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, দুপুরে ভ্রাম্যমাণ আদালত চলাকালে ভৈরব বাজারের নদীর পাড় এলাকায় অভিযান পরিচালনা করে স্বামী-স্ত্রী দুজনকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রসিকিউশনের ভিত্তিতে স্বামী-স্ত্রী উভয়কে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর