কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মাদক ব্যবসায়ীর শরীরে বাঁধা ৪০ বোতল ফেন্সিডিল, র‌্যাবের অভিযানে আটক


 স্টাফ রিপোর্টার | ১ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৮:০৭ | অপরাধ 


বিশেষ কৌশলে শরীরে ৪০ বোতল ফেন্সিডিল বেঁধে পাচারের সময় কিশোরগঞ্জ জেলার ভৈরবে মো. ইমাম হোসেন (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

এ সময় তার কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিল ছাড়াও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল উদ্ধার করে জব্দ করেছে র‌্যাব।

বুধবার (৩১ মার্চ) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি টিম ভৈরব উপজেলার দূর্জয় মোড়ের ৫০ গজ পূর্ব দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. ইমাম হোসেনকে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. ইমাম হোসেন নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার পাড়াগাঁও গ্রামের মাহফুজ মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে জানান, বুধবার (৩১ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর সীমান্ত এলাকা হতে নীল-কালো রংয়ের মোটর সাইকেলে (ঢাকা মেট্রো-ল-৩৫-৯৩২১) করে একজন মাদক ব্যাবসায়ী মাদকদ্রব্যের একটি বড় চালান নারায়ণগঞ্জের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ভৈরবের দূর্জয় মোড়ের ৫০ গজ পূর্ব দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে।

অভিযানে মাদক ব্যবসায়ী মো. ইমাম হোসেনকে আটক করে তার কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগড় সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে ফেন্সিডিল দেশের অভ্যন্তরে নিয়ে আসত।

ফেন্সিডিল এর চালানটি নারায়ণগঞ্জের এক ব্যক্তির নিকট বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিল বলে মাদক ব্যবসায়ী মো. ইমাম হোসেন স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর