কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই পর্নোগ্রাফি ব্যবসায়ী আটক

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৯ মার্চ ২০২১, মঙ্গলবার, ৯:১১ | অপরাধ 


কিশোরগঞ্জে দুইটি কম্পিউটার দোকানে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প অভিযান চালিয়ে মো. সবুজ মিয়া (২০) ও ইমদাদুল ইসলাম (২৫) নামের দুই পর্নোগ্রাফি ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (৯ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত বাজারে সবুজ মোবাইল সার্ভিসিং এবং হাসান টেলিকম নামের দুইটি কম্পিউটার দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই পর্নোগ্রাফি ব্যবসায়ীর মধ্যে মো. সবুজ মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত গ্রামের মো. বুলবুলের ছেলে এবং ইমদাদুল ইসলাম যশিয়াইল গ্রামের মো. নিজাম উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এই অভিযানে নেতৃত্ব দেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মঙ্গলবার (৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত বাজারে সবুজ মোবাইল সার্ভিসিং এবং হাসান টেলিকম নামের দুইটি কম্পিউটার দোকানে অভিযান চালায়।

অভিযানে পর্নোগ্রাফি ব্যবসায় যুক্ত মো. সবুজ মিয়া ও ইমদাদুল ইসলাম নামের দুই যুবককে আটক করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে কম্পিউটারসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স সরঞ্জাম উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃতরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত বাজারে সবুজ মোবাইল সার্ভিসিং ও টেলিকম ও হাসান টেলিকম নামক দুইটি কম্পিউটার দোকান থেকে অবৈধভাবে সার্ভারের লেন নেটওয়ার্কের মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও ডাউনলোড করে বিভিন্ন্ প্রকার ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে কম্পিউটারের মাধ্যমে ছড়িয়ে ও পর্নোগ্রাফি বিক্রয়, ভাড়া, বিতরণ এবং সরবরাহ করে আসছিল।

তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর