কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৩৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ৩ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ১১:২৬ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ৩৫০ পিস ইয়াবাসহ সুনা মিয়া (৪৫) ও মো. দয়াল (২৭) নামে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের পুলেরঘাট এলাকায় অভিযান চালিয়ে হাতেনাতে তাদের আটক করা হয়।

আটক দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা ছাড়াও মাদক বিক্রির নগদ ১৩ হাজার টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইল সেট উদ্ধার করে জব্দ করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে সুনা মিয়া কক্সবাজার জেলার টেকনাফের হাড়িয়াখালী গ্রামের আব্দুল আজিজের ছেলে ও মো. দয়াল কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত নওয়াপাড়া গ্রামের মো. ইসহাক বেপারীর ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি সমীর সরকার কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এএসপি সমীর সরকার কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এপ্রেক্ষিতে বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের পুলেরঘাট এলাকায় অভিযান চালায় র‌্যাব।

অভিযানে ৩৫০ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ১৩ হাজার টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইল সেটসহ দুই মাদক ব্যবসায়ী  সুনা মিয়া ও মো. দয়ালকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর