কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে অটোরিক্সা চোরাই চক্রের তিন সদস্য আটক, চারটি অটোরিক্সা উদ্ধার


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২৯ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১১:৪৩ | অপরাধ 



কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের এক সাঁড়াশি অভিযানে অটোরিক্সা ও ইজিবাইক চোরাই চক্রের তিন সক্রিয় সদস্য আটক হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চোরাই চারটি অটোরিক্সা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৯ জানুয়ারি) রাত ১০টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের মাঠের বাজার এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস টিম অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটক হওয়া অটোরিক্সা ও ইজিবাইক চোরাই চক্রের তিন সক্রিয় সদস্য হচ্ছে, বিজয় (১৯), তন্ময় আহম্মেদ হৃদয় (২৩) ও মো. সুবল (৩০)।

তাদের মধ্যে বিজয় জেলার কটিয়াদী উপজেলার গচিহাটা গ্রামের মৃত মানিকের ছেলে বর্তমানে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই এলাকার বাসিন্দা, তন্ময় আহম্মেদ হৃদয় কিশোরগঞ্জ শহরের নগুয়া বটতলা এলাকার মৃত মোস্তফা মিয়ার ছেলে বর্তমানে শোলাকিয়া বনানী মোড় কাজী হারুনের ভাড়াটিয়া এবং মো. সুবল কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল গ্রামের মো. চাঁন মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এই অভিযানে নেতৃত্ব দেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, এলাকার গরীব অসহায় অটোরিক্সা/ইজিবাইক চালকদের বিভিন্ন সময় বিভিন্ন স্থান হতে আন্তঃজেলা অটোবাইক ও ইজিবাইক চোরাই চক্রের সদস্যরা অটোরিক্সা ও ইজিবাইক চুরি করে আসছে এবং এলাকার গরীব অসহায় মানুষদেরকে নিস্ব করে দিচ্ছে।

এপ্রেক্ষিতে চোর চক্রের সদস্যদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

শুক্রবার (২৯ জানুয়ারি) কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ কুড়েরপাড় গ্রামের মৃত মাসুম আলীর ছেলে মো. হবিল মিয়া (৩৫) র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পে চোরাইকৃত অটোরিক্সা উদ্ধার সংক্রান্ত অভিযোগ করেন।

এই অভিযোগের বিষয়ে গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখে জড়িতদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল শুক্রবার (২৯ জানুয়ারি) রাত ১০টার দিকে এক সাঁড়াশি অভিযান চালায়।

অভিযানে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের মাঠের বাজার এলাকা থেকে অটোরিক্সা ও ইজিবাইক চোরাই চক্রের তিন সক্রিয় সদস্য বিজয়, তন্ময় আহম্মেদ হৃদয় ও মো. সুবলকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চোরাই চারটি অটোরিক্সা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ধদিন যাবৎ অটোরিক্সা চুরির কাজ করে আসছে বলে স্বীকার করে।

এ ঘটনায় আটক অটোরিক্সা ও ইজিবাইক চোরাই চক্রের তিন সক্রিয় সদস্যের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর