কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক


 স্টাফ রিপোর্টার | ২৪ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১০:০২ | অপরাধ 


কিশোরগঞ্জের কটিয়াদীতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান চালিয়ে ২৮০ পিস ইয়াবাসহ মো. ওসমান গনি (২২) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ এক হাজার ৫শ’ টাকা এবং দুইটি মেবাইল সেট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে কটিয়াদী চৌরাস্তা সংলগ্ন তাজ রেস্টুরেন্ট এলাকায় অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এই অপারেশনাল টিমের নেতৃত্ব দেন।

ইয়াবাসহ আটক হওয়া রোহিঙ্গা যুবক মো. ওসমান গনি মায়ানমারের নাগরিক। তার বর্তমান ঠিকানা কক্সবাজার জেলার উখিয়া রিফিউজি ক্যাম্পের কতুপালংয়ে ইস্ট ব্লক ই এর ২নং ক্যাম্প। তার পিতার নাম এজাহার হোসেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর সোয়া দুইটার দিকে কটিয়াদী চৌরাস্তা সংলগ্ন তাজ রেস্টুরেন্ট এলাকায় র‌্যাব অভিযান চালায়।

অভিযানে রোহিঙ্গা যুবক মো. ওসমান গনিকে ২৮০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ এক হাজার ৫শ’ টাকা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুইটি মেবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজারসহ বাংলাদেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর