কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে বন্দুকসহ অস্ত্রধারী সন্ত্রাসী আটক


 স্টাফ রিপোর্টার | ৬ ডিসেম্বর ২০২০, রবিবার, ৭:৩৭ | অপরাধ 



কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে একটি দেশীয় বন্দুকসহ এমদাদুল হক কাইয়ূম (৩৮) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে।

রোববার (৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে করিমগঞ্জ পৌরসভার নয়াকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে একটি দেশীয় বন্দুকসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া অস্ত্রধারী সন্ত্রাসী এমদাদুল হক কাইয়ূম করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের দেওপুর গ্রামের আবুবক্কর সিদ্দিকের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, করিমগঞ্জ পৌরসভার নয়াকান্দি এলাকায় কতিপয় ব্যক্তি দিনে-দুপুরে অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য ওই এলাকায় গোপনে র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে রোববার (৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে সেখানে র‌্যাব অভিযান পরিচালনা করে একটি দেশী বন্দুকসহ হাতেনাতে অস্ত্রধারী সন্ত্রাসী এমদাদুল হক কাইয়ূমকে আটক করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জমি-জমা নিয়ে বিরোধের জেরে এলাকায় অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছিল বলে স্বীকার করে।

আটককৃত অস্ত্রধারী সন্ত্রাসী এমদাদুল হক কাইয়ূম এর বিরুদ্ধে করিমগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।

অস্ত্রসহ আটকের ঘটনায় তার বিরুদ্ধে করিমগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর