কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ড্রাম ট্রাকভর্তি গাঁজার চালানসহ চার মাদক ব্যবসায়ী আটক


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৩ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ২:৪৬ | অপরাধ 



কিশোরগঞ্জের ভৈরবে ড্রাম ট্রাকে করে পাচারের সময় সাড়ে ৪০ কেজি গাঁজার একটি চালানসহ মো. পারভেজ (২৫), মো. হাফিজ (৩৪), মো. শাহ আলম (৪৪) ও মো. ফয়সাল (২০) নামে চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ভোরে সিলেট-ঢাকা মহাসড়কে ভৈরবের নাটাল মোড়ে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প চেকপোস্ট বসিয়ে গাঁজাবাহী ড্রাম ট্রাকটিসহ তাদের আটক করে।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথ এই অভিযানে নেতৃত্ব দেন।

আটক হওয়া চার মাদক ব্যবসায়ীর মধ্যে মো. পারভেজ ভৈরবের কালিপুর গ্রামের আক্কাস মিয়ার ছেলে, মো. হাফিজ চন্ডিবের মধ্যপাড়ার আব্দুল বারেকের ছেলে, মো. শাহ আলম বরগুনা জেলার আয়লী গ্রামের শামসুল হকের ছেলে এবং মো. ফয়সাল ঢাকার আশুলিয়ার রুস্তমপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথ জানান, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার চুনারুঘাট সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ড্রাম ট্রাক যোগে হবিগঞ্জ-আশুগঞ্জ-ভৈরব-নরসিংদী হয়ে ঢাকায় নিয়ে যায় এবং ঢাকা’সহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

চক্রটি হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকা থেকে একটি ড্রাম ট্রাকে (ঢাকা মেট্রো-ট-১৫-০২৩২) করে গাঁজার একটি বড় চালান ঢাকায় নিয়ে যাচ্ছিল।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল টিম বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে ভৈরবের উত্তর ভৈরবপুর নাটাল মোড়ে সিলেট-ঢাকা মহাসড়কের ঢাকাগামী লেনের উপর চেকপোস্ট বসিয়ে গাড়ী তল্লাসি শুরু করে।

সকাল সাড়ে ৬টার দিকে ড্রাম ট্রাকটি চেকপোস্ট অতিক্রম করার সময় তল্লাসি চালিয়ে সাড়ে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ড্রাক ট্রাকটিসহ চার মাদক ব্যবসায়ী মো. পারভেজ, মো. হাফিজ, মো. শাহ আলম ও মো. ফয়সালকে আটক করা হয়।

আটককৃতদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৪ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ৪২ লাখ ২৯ হাজার ৫শ’ টাকা।

এ ব্যাপারে ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর