কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ছিনতাইকালে র‌্যাবের হাতে চাকুসহ দুই ছিনতাইকারী আটক

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৫ জুলাই ২০২০, বুধবার, ১২:১০ | অপরাধ 


কিশোরগঞ্জের হোসেনপুরে এক যুবকের টাকা-পয়সা এবং মোবাইল ছিনতাইয়ের সময় হাতেনাতে মো. তৌফিকুল ইসলাম মাহিন (২১) ও ফাহাদ হোসেন জয় (২১) নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধ্যায় হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের দক্ষিণপাড়া মঈনুল উলুমিয়া মাদ্রাসার সামনের সড়কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম টহল ডিউটি করার সময় তাদের আটক করে।

এ সময় তাদের নিকট থেকে দুইটি চাকু, একটি মোবাইল ফোন ও ছিনতাইকৃত দুই হাজার টাকা উদ্ধার করা হয়।

আটক হওয়া দুই ছিনতাইকারীর মধ্যে মো. তৌফিকুল ইসলাম মাহিন কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের মো. আবুল মুনসুরের ছেলে এবং ফাহাদ হোসেন জয় একই উপজেলার চরজামাইল গ্রামের মৃত ফরিদ হোসেনের ছেলে।

তারা জেলার সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ রাজকুন্তি গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মো. সজল (২৬) এর কাছ থেকে প্রকাশ্যে টাকা-পয়সা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ আক্কাছ আলী জানান, ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, কিছু অজ্ঞাতনামা ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় ভীতি দেখিয়ে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার বিভিন্ন এলাকার জনসাধারণের নিকট হতে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই করে আসছে।

এই ছিনতাই চক্রের সদস্যদের গ্রেপ্তারের জন্য র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়।

এর অংশ হিসেবে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টহল ডিউটি করার সময় হোসেনপুর বাজার হতে পাকুন্দিয়া বাজারে যাওয়ার পথে মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের দক্ষিণপাড়া মঈনুল উলুমিয়া মাদ্রাসার সামনের সড়কে কয়েকজন ছিনতাইয়ের জন্য চাকু দেখিয়ে এক যুবককে টানাহেঁচড়া করতে দেখতে পায়।

ছিনতাইয়ের শিকার হওয়া যুবক চিৎকার করলে র‌্যাব টিমের অফিসার ও ফোর্স তৎক্ষণাত ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারী মো. তৌফিকুল ইসলাম মাহিন ও ফাহাদ হোসেন জয় কে আটক করতে সক্ষম হন। এ সময় ছিনতাইকারী দলের আরো দুই সদস্য দৌড়ে পালিয়ে যায়।

আটক হওয়া দুই ছিনতাইকারীর কাছ থেকে একটি মোবাইল সেট, দুই হাজার টাকা এবং ছিনতাই কার্যে ব্যবহৃত দুইটি চাকু উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া দুই ছিনতাইকারী মো. তৌফিকুল ইসলাম মাহিন ও ফাহাদ হোসেন জয় বিভিন্ন সময় বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্রের মাধ্যমে ভয় ভীতি দেখিয়ে সাধারণ মানুষের নিকট হতে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই এবং ছিনতাই চক্রের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে হোসেনপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর