কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে স্কুল কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করলেন নাজমুল হাসান পাপন এমপি

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৬:১৯ | খেলাধুলা 


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে মুজিব বর্ষ-২০২০ উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাংলাদেশ কাবাডি ফেডারেশন কর্তৃক আয়োজিত জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতার (বালক ও বালিকা) আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৫ ডিসেম্বর) বেলা ২টার দিকে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক, এশিয়ান কাবাডি ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ পুলিশ এর ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাউসার আজিজের সভাপতিত্বে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান।

এ সময় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নাজমুল ইসলাম সোপান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমান, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারহানা রহমান, কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো. জিল্লুর রহমান, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুর্শিদ উদ্দিন আহমেদ ও কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াস মাহমুদ কাশেমী রাসেল সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসের নাজির মো. রাফিউল হক।

রোববার (১৫ ডিসেম্বর) উদ্বোধন হওয়া প্রতিযোগিতা আগামী ২৪ ডিসেম্বর পর্যন্ত চলবে। এতে উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর