কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


১৯ বছর পর পাকুন্দিয়া আওয়ামী লীগের বর্ধিত সভা

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪৫ | রাজনীতি 


দীর্ঘ ১৯ বছর পর বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের নির্দেশক্রমে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ বিশেষ বর্ধিত সভাটি পাকুন্দিয়া সরকারি কলেজ ভবনের তৃতীয় তলায় অনুষ্ঠিত হয়।

দীর্ঘদিন পর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হওয়ায় তৃণমূল নেতাকর্মীদের মাঝে যেন প্রাণ ফিরে আসে। এ বর্ধিত সভাকে কেন্দ্র করে সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকরা কলেজ চত্বরে সমবেত হতে থাকেন।

বেলা ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে বর্ধিত সভা শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল হাসান শাহজাহান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল।

উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মো. মোতায়েম হোসেন স্বপনের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট এএফএম ওবায়দুল্লাহ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আহমেদ উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি শামছুদ্দোহা, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হুমায়ুন কবীর সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর