কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে তিনশ’ পিস ইয়াবাসহ ইয়াবা সম্রাট রাজিব গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ২:২১ | অপরাধ 


কিশোরগঞ্জে তিনশ’ পিস ইয়াবাসহ মো. রাজিব খান (৩০) নামে এক দুর্ধর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে কিশোরগঞ্জ শহরের পুরানথানা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. রাজিব খান কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার ধোপি পাথর গ্রামের মৃত দীন ইসলামের ছেলে। সে ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। তার নামে বাজিতপুর থানায় ৬টি মাদক মামলা রয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) জানিয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এসআই শ্যামল মিয়া, এএসআই এনামুল হক, এএসআই মহাদেব বিশ্বাস, কনস্টেবল মো. আনিছুজ্জামান ও কনস্টেবল মো. জাহাঙ্গীর আলম এই আটক অভিযান পরিচালনা করেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী মো. রাজিব খান দীর্ঘদিন ধরে নিজ উপজেলা বাজিতপুর ছাড়াও জেলার বিভিন্ন এলাকায় মাদক বাণিজ্য চালিয়ে আসছিল। তার নামে বাজিতপুর থানায় ৬টি মাদক মামলা রয়েছে।

দুর্ধর্ষ এই মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রির জন্য সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ শহরের পুরানথানা মোড় এলাকায় অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর টিমটি সেখানে অভিযান পরিচালনা করে। অভিযানে তিনশ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. রাজিব খান আটক হয়।

এ ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্রটি জানিয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর