কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ- আন্তর্জাতিক সম্পাদক হোসেনপুরের আবু রায়হান

 স্টাফ রিপোর্টার | ৮ জুলাই ২০১৯, সোমবার, ৫:০৭ | রাজনীতি 


ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে উপ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদ পেয়েছেন হোসেনপুর উপজেলার সন্তান আহ্ছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র এ কে এম আবু রায়হান।

গত ২৮ জুন গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় স্বাক্ষরিত ২৭১ সদস্য বিশিষ্ট কমিটিতে উপ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে এ কে এম আবু রায়হান কে নির্বাচিত করা হয়।

এ কে এম আবু রায়হান এর গ্রামের বাড়ি হোসেনপুর উপজেলার আতিরা গ্রামে। তিনি দীর্ঘদিন যাবত ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন।

এ কে এম আবু রায়হান ছাত্রলীগের আসন ভিত্তিক কিশোরগঞ্জ -১ আসনে আওয়ামী প্রার্থী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম এমপি’র পক্ষে নির্বাচন পরিচালনার সমন্বয়কের কমিটিতে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক হিসাবেও দায়িত্ব পালন করেছেন।

তার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন। ক্লিন ইমেজের ছাত্র নেতা হিসেবেই পরিচিত এ কে এম আবু রায়হান।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ এর মাধ্যমে তার রাজনীতি শুরু হয়।

এ কে এম আবু রায়হান উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়া বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও পরিচ্ছন্ন রাজনীতি চর্চা ও মুক্তিযুদ্ধের চেতনা লালন করে সামনের দিনগুলোতে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর