কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঢাবি ছাত্রলীগের উপ-আইন সম্পাদক হলেন নিকলীর মোসাব্বির হোসেন রাফি

 স্টাফ রিপোর্টার | ৩০ মে ২০১৯, বৃহস্পতিবার, ৯:৩৬ | রাজনীতি 


বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার উপ-আইন বিষয়ক সম্পাদক পদ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যায়ের আইন বিভাগের ছাত্র এবং ঐতিহ্যবাহী মাস্টারদা সূর্যসেন হলের আবাসিক শিক্ষার্থী মোসাব্বির হোসেন রাফি। বৃহস্পতিবার (৩০ মে) এই কমিটি অনুমোদন দেয়া হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি বাবু সনজিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেনের সুপারিশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী অনুমোদিত কমিটিতে মোসাব্বির হোসেন রাফি উপ-আইন বিষয়ক সম্পাদক পদ পেয়েছেন।

মোসাব্বির হোসেন রাফি কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার মির্জাপুরের কৃতী সন্তান আমির হোসেন এবং শাহীমা চৌধুরীর একমাত্র পুত্র। রাফি’র পিতা আমির হোসেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সদস্য এবং সাবেক জেলা জজ। তিনিও ঢাবি আইন বিভাগের শিক্ষার্থী ছিলেন এবং ডাকসুর নির্বাচিত সদস্য ছিলেন।

মোসাব্বির হোসেন রাফির নানাবাড়ি নেত্রকোনা জেলার মদন উপজেলায়।

মোসাব্বির হোসেন রাফি ঢাকার মতিঝিল সরকারি বালক উচ্চবিদ্যালয় থেকে এসএসসি এবং নটরডেম কলেজ থেকে এইচএসসি পাস করেন। কলেজে থাকাকালীন তিনি নটরডেম লেখককুঞ্জের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি স্কুলজীবনে স্কাউটস এবং কলেজ জীবনে বিভিন্ন ম্যাগাজিন সম্পাদনা এবং লেখালেখিতে যুক্ত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর