কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভিওপি ব্লাড ডোনার ক্লাবের নতুন কমিটি

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৭ জানুয়ারি ২০২৪, বুধবার, ২:১৭ | সংগঠন সংবাদ 


‘আমার রক্তে বাঁচুক অন্যের প্রাণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের অন্যতম অনলাইন স্বেচ্ছাসেবী প্লাটফর্ম ভয়েস অব পাকুন্দিয়ার সহযোগী সংগঠন ভিওপি ব্লাড ডোনার ক্লাবের ২০২৪ সেশনের কমিটি গঠন করা হয়েছে।

গত সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় সদস্যদের নিয়ে অনলাইনে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভার মধ্য দিয়ে এ কমিটি গঠন করা হয়।

এতে সর্বসম্মতিক্রমে নুসরাত মরিয়মকে সভাপতি, আব্দুল্লাহ আল মামুন সাগরকে সাধারণ সম্পাদক এবং রাকিবুল হাসান রকিকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী কার্যকরি কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি রফিকুল ইসলাম, রাফসান জামান ও জি এম মাহবুব, সহ-সাধারণ সম্পাদক আশরাফুল হাসান মুরাদ, তৌফিকুল ইসলাম রানা ও মো. জহিরুল ইসলাম রাজিব, সহ-সাংগঠনিক সম্পাদক মোবারক হোসাইন, আশরাফুল ইসলাম ভুঁইয়া ও এনামুল হক বিজয়, অর্থ সম্পাদক সারওয়ার জাহান ঈমন, সহ- অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, দপ্তর সম্পাদক নাদিম হোসাইন, সহ-দপ্তর সম্পাদক আনিসুল হক তুহিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, ইলিয়াছ কাঞ্চন, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইনামুল হক, শিক্ষা বিষয়ক সম্পাদক শাহীন মাহমুদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুর মো. শাওন, আইন বিষয়ক সম্পাদক মো. বায়জিদ, ধর্ম বিষয়ক সম্পাদক আবু রায়হান আব্দুল্লাহ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ইউনুস আলী রিয়াদ, ক্রীড়া সম্পাদক নাজমুল হক মোকাররম, সহ-ক্রীড়া সম্পাদক হাসান আল মামুন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক, জান্নাতুল ফেরদৌস পাপড়ি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. এমজে আকাশ।

এছাড়া কার্য নির্বাহী সদস্যরা হলেন, রিফাত, আরকে প্রান্ত, তোফাজ্জল হোসাইন ও সাইফুল্লাহ মাহীন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর