কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নতুন আঙ্গিকে আল-হেরা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হসপিটালের কার্যক্রম শুরু

 স্টাফ রিপোর্টার | ৫ জুন ২০২৩, সোমবার, ৭:২৫ | কিশোরগঞ্জ সদর 


নতুন আঙ্গিকে উন্নত ও মানসম্মত চিকিৎসা সেবার প্রতিশ্রুতি নিয়ে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল বানিয়াকান্দি এলাকায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ রোডের জান্নাত প্লাজায় আল-হেরা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হসপিটাল এর কার্যক্রম শুরু করা হয়েছে।

সোমবার (৫ জুন) বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে আল-হেরা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হসপিটাল এর কার্যক্রম শুরু করা হয়।

এতে দোয়া পরিচালনা করেন তারাপাশা মহিলা মাদ্রাসার অধ্যক্ষ ও দক্ষিণ রেলগেইট জামে মসজিদের ইমাম মাওলানা সাইফুল ইসলাম।

দোয়া ও মিলাদ মাহফিলে আল-হেরা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হসপিটালের নির্বাহী পরিচালক মো. রফিকুল ইসলাম এবং আল-হেরা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদার, মাহতাব স্টিল হাউজ ও গ্রামীণ মাড়াই কল ইন্ডাস্ট্রিজের স্বত্ত্বাধিকারী মো. সাইফুল ইসলাম, জাফরাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সাইফুদ্দিন ফকির মিলন এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।

আল-হেরা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হসপিটালের নির্বাহী পরিচালক মো. রফিকুল ইসলাম রফিক জানান, কম খরচে উন্নত ও মানসম্মত চিকিৎসা সেবা দেওয়াই তাদের লক্ষ্য। এ লক্ষ্যে রোগিদের আস্থা ও বিশ্বাস নিয়ে তারা এগিয়ে যেতে চান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর