কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে ১০১১ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ৭ মে ২০২৩, রবিবার, ১১:৪১ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুর থানা পুলিশ মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে ১০১১ পিস ইয়াবাসহ জামান মিয়াজি (২৫) ও মাকসুদুল হাসান ওরফে মাসুম (২৫) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

শনিবার (৬ মে) দিবাগত রাতে উপজেলার মাইজচর ইউনিয়নের বাহেরবালী নৌ খেয়াঘাট এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করে তাদের এসব ইয়াবাসহ গ্রেপ্তার করে।

ইয়াবাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে জামান মিয়াজি উপজেলার মাইজচর ইউনিয়নের পুরাকান্দা গ্রামের ইব্রাহিম মিয়াজির ছেলে এবং মাকসুদুল হাসান ওরফে মাসুম একই গ্রামের আক্কেল আলীর ছেলে।

বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই সজীব সাহা অভিজিৎ, এএসআই মো. আজিজুল সিকদার, এএআই মো. দ্বীন ইসলাম এবং কনস্টেবল সোহেল রানা ও কনস্টেবল গোলাম সারোয়ার এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলাম বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করে জানান, জামান মিয়াজি ও মাকসুদুল হাসান ওরফে মাসুম উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৬ মে) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মাইজচর ইউনিয়নের বাহেরবালী নৌ খেয়াঘাট এলাকার ঘোড়াউত্রা নদীর পাড়ে পুলিশ অভিযান পরিচালনা করে।

এ সময় ৬০৫ পিস ইয়াবাসহ জামান মিয়াজি ও ৪০৬ পিস ইয়াবাসহ মাকসুদুল হাসান ওরফে মাসুমকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর