কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলী থানার নতুন ওসি সারোয়ার জাহান

 স্টাফ রিপোর্টার | ৪ মে ২০২৩, বৃহস্পতিবার, ১০:০৪ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলী থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন পাকুন্দিয়া থানার সদ্যসাবেক অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান। বৃহস্পতিবার (৪ মে) তিনি নিকলী থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্বভার বুঝে নিয়েছেন।

এর আগে তিনি ২০২০ সালের ৩ অক্টোবর থেকে দীর্ঘ আড়াই বছর পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে আন্তরিকতা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

ওই সময়ে থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন এবং ঘুষ ও দালালমুক্ত থানা প্রতিষ্ঠার জন্য নিবেদিত থেকে মাদক, সন্ত্রাস, জুয়া, গরু চুরি ও মোটর সাইকেল চুরিসহ অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। এর ফলশ্রতিতে তিনি পাঁচবার কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন।

এছাড়া একের পর এক চাঞ্চল্যকর মামলার তদন্তে দক্ষতা ও আসামি গ্রেপ্তারে কুশলতার পরিচয় দিয়ে মো. সারোয়ার জাহান একজন আলোচিত পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচিত। তিনি ক্লুলেস হত্যাসহ অনেক ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করেছেন। সর্বশেষ তদন্তকারী কর্মকর্তা হিসেবে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চাঞ্চল্যকর মো. ইসমাইল (৪০) হত্যা রহস্য উদঘাটন ও ঘাতককে গ্রেপ্তার করেছেন তিনি।

মো. সারোয়ার জাহান এর আগে বাজিতপুর ও পাকুন্দিয়া থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন। তখন তিনি ১১ বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত ও পুরস্কৃত হন।

এছাড়া তিনি তিনবার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন।

নিকলী থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদানের পর মো. সারোয়ার জাহান বলেন, নিকলী থানাবাসীকে সব সময় সর্বোচ্চ সেবা দেওয়ার মানসিকতা নিয়ে কাজ করে যাবো।

এছাড়া দায়িত্ব পালনে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

প্রসঙ্গত, পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গর্বিত সন্তান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর