কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যে মূল আসামিসহ গ্রেপ্তার দুই

 তাড়াইল সংবাদদাতা | ৩ এপ্রিল ২০২৩, সোমবার, ৯:০৭ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে সোহরাব উদ্দিন হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যে মূল অভিযুক্তসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, মজনু মিয়া (৫০) ও রোমান মিয়া (২১)। সোমবার (৩ এপ্রিল) সকালে তাদের গ্রেপ্তার করা হয়। এর মধ্যে মজনু মিয়াকে পার্শ্ববর্তী করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া থেকে এবং রোমান মিয়াকে কিশোরগঞ্জ সদর উপজেলার নীলগঞ্জ বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোখলেছুর রহমান এই গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেন।

পুলিশ জানায়, উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের চর তালজাঙ্গা গ্রামের মজনু মিয়ার সাথে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে একই এলাকার সোহরাব উদ্দিনের বিরোধ চলে আসছিল।

এর জের ধরে রবিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে সোহরাব উদ্দিনের বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর এসে মজনু মিয়া তাকে নাম ধরে ডাকাডাকি ও অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে।

এক পর্যায়ে সোহরাব উদ্দিন বাড়ি থেকে বের হয়ে মজনু মিয়াকে গালিগালাজ করতে নিষেধ করলে মজনু মিয়া ক্ষিপ্ত হয়ে সোহরাব উদ্দিনের শার্টের কলার ধরে টান দিয়ে মাটিতে ফেলে দেয়। এ সময় মজনু ও তার সহযোগীরা সোহরাব উদ্দিনকে এলোপাথারিভাবে শরীরের বিভিন্ন স্থানে কিল, ঘুষি ও লাথি মারতে থাকে। এতে সোহরাব উদ্দিন অজ্ঞান হয়ে পড়লে মজনু ও তার সহযোগীরা পালিয়ে যায়।

আশেপাশের লোকজন এসে সোহরাব উদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য অটোরিক্সা যোগে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় নিহত সোহরাব উদ্দিনের ছেলে মনিরুজ্জামান রুবেল বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামি করে তাড়াইল থানায় হত্যা মামলা (নং-১, তারিখ- ০৩/০৪/২০২৩) দায়ের করেন।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত সোহরাব উদ্দিনের ছেলে মনিরুজ্জামান রুবেল হত্যা মামলা করার সাথে সাথেই আমরা দ্রুত মূল আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করতে সমর্থ হই। সোমবার (৩ এপ্রিল) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর