কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে ইসলামী ছাত্র আন্দোলনের নতুন কমিটি

 তাড়াইল সংবাদদাতা | ২৮ জানুয়ারি ২০২৩, শনিবার, ৫:২৩ | তাড়াইল  


ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মুহাম্মাদ শেখ সাদী সভাপতি এবং আরিয়ান আহমেদ রাহাত দ্বিতীয় মেয়াদে সাধারণ সম্পাদক হয়েছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকালে তাড়াইল বাজার ট্রলারঘাট এলাকায় উপজেলা কার্যালয় চত্বরে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার সম্মেলনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার সাবেক সভাপতি এস এইচ আরমান এর সভাপতিত্বে ও সহ-সভাপতি মুহাম্মদ গোলাম মুস্তফা'র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সিরাজুল ইসলাম।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সহ-সভাপতি ত্বোয়াসিন বিন মুজিব এবং প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ শহিদুল ইসলাম ভূঁইয়া।

এতে অন্যদের মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল হক, বাংলাদেশ মুজাহিদ কমিটি উপজেলা সেক্রেটারি মাওলানা আমিনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সিরাজুল ইসলাম তার বক্তব্যে বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এই দেশের ছাত্র রাজনীতির মডেল। ক্যাম্পাসগুলোতে আদর্শ ছাত্র রাজনীতির পরিবেশ সৃষ্টির লক্ষ্যে ঘরে ঘরে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর দাওয়াত পৌঁছে দিতে হবে।

সম্মেলনে সমমনা কয়েকটি ইসলামী ছাত্র সংগঠনের দায়িত্বশীলগণ ফুলের তোড়া দিয়ে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশে যোগদান করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর