কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, যুবক গ্রেপ্তার

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৬ জানুয়ারি ২০২৩, সোমবার, ৭:৫৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্বপন মিয়া (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (১৫ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার তালদর্শী পালপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। সে ওই গ্রামের বাসিন্দা।

এর আগে রোবববার (১৫ জানুয়ারি) ভোরে নিজ বাড়ি থেকে পাশের এলাকার একটি বাড়িতে কাজ করতে যাচ্ছিলেন ওই গৃহবধূ। এসময় আগ থেকে ওঁৎ পেতে থাকা স্বপন মিয়া পেছন দিক থেকে ওই গৃহবধূকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় গৃহবধূ ডাক-চিৎকার শুরু করলে স্বপন তাকে ছেড়ে দেয়। পরে ওই গৃহবধূ দৌড়ে পাশের রাজীব হোসেনের বাড়িতে গিয়ে চিল্লাচিল্লি শুরু করলে রাজীব হোসেন ও তার পিতা আলাল উদ্দিন বেরিয়ে আসেন।

এসময় ঘটনার বিষয়ে তাদেরকে খুলে বলেন ওই গৃহবধূ।

পরে রাজীব হোসেন ও আলাল উদ্দিন ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত স্বপনকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসা করলে স্বপন ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তাদেরকে খুন-জখমের হুমকি দেয়।

পরে স্থানীয় লোকজনের সহায়তায় স্বপন মিয়াকে আটক করে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে অবগত করেন। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত স্বপন মিয়াকে আটক করে।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে স্বপন মিয়াকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় স্বপন মিয়াকে গ্রেপ্তার দেখিয়ে সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর