কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে সাড়ে ১২ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ৯:১৭ | অষ্টগ্রাম 


কিশোরগঞ্জের অষ্টগ্রামে পৃথক দুটি অভিযান পরিচালনা করে সাড়ে ১২ কেজি গাঁজাসহ মো. শাহীন (৩৫), সাগর সাওতাল (২১), আব্দুল মান্নান ভূঁইয়া (৬২) ও মো. ধনু মিয়া (৫০) নামে চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুর ও বিকালে উপজেলার ইকুরদিয়া এবং দেওঘর খেয়াঘাট এলাকায় অষ্টগ্রাম থানা পুলিশের দুটি টিম অভিযান পরিচালনা করে এসব গাঁজাসহ তাদের আটক করে।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর নির্দেশনায় এসআই সঞ্জয় কুমার দে, এসআই মোহাম্মদ আসাদুজ্জামান, এএসআই শফিকুল ইসলাম, এএসআই বকুল মিয়া, কনস্টেবল অলি উল্লাহ, কনস্টেবল খোরশেদ আলম ও কনস্টেবল আব্দুল আজিজ পৃথক দুটি অভিযান পরিচালনায় অংশ নেন।

গাঁজাসহ আটক হওয়া চার মাদক ব্যবসায়ীর মধ্যে মো. শাহীন হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার বামৈ ইউনিয়নের ভাদিকাড়া বরবরাহাটির মৃত নাছির মিয়ার ছেলে, সাগর সাওতাল একই জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগান এলাকার কিশোর সাওতালের ছেলে, আব্দুল মান্নান ভূঁইয়া নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার জোকারদিয়া গ্রামের মৃত আব্দুল লতিফ ভূঁইয়ার ছেলে এবং মো. ধনু মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম জানান, মো. শাহীন, সাগর সাওতাল, আব্দুল মান্নান ভূঁইয়া ও মো. ধনু মিয়া চারজনই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ কিশোরগঞ্জসহ বিভিন্ন জেলার বিভিন্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছে।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুর সোয়া দুইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অষ্টগ্রাম থানার এসআই মোহাম্মদ আসাদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স উপজেলার দেওঘর খেয়াঘাট এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে তিন কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আব্দুল মান্নান ভূঁইয়া ও মো. ধনু মিয়াকে আটক করা হয়।

এছাড়া বুধবার (৭ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অষ্টগ্রাম থানার এসআই সঞ্জয় কুমার দে ও সঙ্গীয় অফিসার-ফোর্স উপজেলার পূর্ব অষ্টগ্রাম থেকে ইকুরদিয়া ঘাটগামী তৈয়ব হোসেনের বিএডিসি পানির কল এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. শাহীন ও সাড়ে ৪ কেজি গাঁজাসহ সাগর সাওতালকে আটক করা হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অষ্টগ্রাম থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর