কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৭ নভেম্বর ২০২২, সোমবার, ৭:১০ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে একশ’ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং মাদক সেবনের কাজে ব্যবহৃত ফয়েল পেপার ও কোটাসহ মো. জহিরুল ইসলাম (৩৪) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

সোমবার (৭ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলা শহরের পূর্ব তারাপাশা এলাকায় অভিযান পরিচালনা করে এসব মাদক এবং সরঞ্জামসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. জহিরুল ইসলাম কিশোরগঞ্জ জেলা শহরের পূর্ব তারাপাশা এলাকার মো. মনির উদ্দিন বেপারীর ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. জহিরুল ইসলাম একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম সোমবার (৭ নভেম্বর) দুপুর পৌনে ২টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের পূর্ব তারাপাশা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে একশ’ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং মাদক সেবনের কাজে ব্যবহৃত ফয়েল পেপার ও কোটাসহ মাদক ব্যবসায়ী মো. জহিরুল ইসলামকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর