কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে চোখে মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে গৃহবধূর স্বর্ণালংকার ছিনতাইয়ের চেষ্টা

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৩ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৭:০৬ | কটিয়াদী 


ধর্মীয় অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছেন ব্যবসায়ী সুবির সাহার স্ত্রী খুকি সাহা। বাড়ির গেইটের কাছে যেতেই পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা কতক দুর্বৃত্ত গায়ের স্বর্ণালংকার ছিনতাই করতে চোখে মুখে ছিটিয়ে দেয় মরিচের গুঁড়া।

হঠাৎ মরিচের গুঁড়ার ঝালে আর্তচিৎকার করে উঠেন খুকি সাহা। এ সময় ছিনতাইকারীরা তার হাতে, গলায় ব্যবহৃত স্বর্ণালংকার ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

খুকি সাহার চিৎকার ও মূর্চ্ছা যাওয়ার অবস্থা দেখে তার দু’সন্তানও চিৎকার শুরু করে। তাদের চিৎকার শুনে চলমান ধর্মীয় অনুষ্ঠান থেকে নারী পুরুষ ছুটে যায় তার বাড়ির দিকে।

পরিস্থিতি বেগতিক দেখে ছিনতাইকারীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। বুধবার (২ নভেম্বর) দিবাগত রাত অনুমান সাড়ে ১২টায় কটিয়াদী পশ্চিমপাড়া মহল্লায় ঘটনাটি ঘটেছে।

জানা যায়, কটিয়াদী পশ্চিমপাড়া লোকনাথ মন্দিরে সাতদিনব্যাপী ধর্মীয় অনুষ্ঠান (কির্তন) চলছে। প্রতিদিন সন্ধ্যার পর সনাতন ধর্মাবলম্বী ভক্তরা কির্তনে যোগ দেন। রাতগভীর পর্যন্ত সেখানে অবস্থান করেন।

মন্দিরের কাছাকাছি ব্যবসায়ী সুবির সাহার বাড়ি। এ সভা থেকে রাত সাড়ে ১২টার দিকে সুবির সাহার স্ত্রী খুকি সাহা তার দুই সন্তানসহ বাড়ি ফিরছিলেন।

বড়ির গেইটের কাছে যেতেই পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা চোখে মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে স্বর্ণালংকার ছিনতাইয়ের চেষ্টা করে। তাদের চিকিৎকারে লোকজন চলে আসায় দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়।

কিন্তু চোখে মুখে মরিচের গুঁড়ায় তিনি আহত হয়ে কাতরাতে থাকেন। তাকে উদ্ধার করে দ্রুত কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তৎক্ষনাৎ তাকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কটিয়াদী বাজারের পাট ব্যবসায়ী সুবির সাহা বলেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্ত্রীকে কাতরাতে দেখি। তার চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে নিয়ে যাই।

কটিয়াদী পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দুলাল বর্মন বলেন, ধর্মীয় অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীর আক্রমণের ঘটনা কটিয়াদীতে পূর্বে কখনো ঘটেনি। এতে সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে আতংক বিরাজ করছে। বিশেষ করে নারী ভক্তদের মধ্যে ব্যাপক ভয় সৃষ্টি হয়েছে। এ ধরণের ঘটনা ঘটতে থাকলে নারী ভক্তরা ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে সাহস ও উৎসাহ হারিয়ে ফেলবে।

কটিয়াদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিকী বলেন, সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে যাই। কিন্তু তার আগেই গৃহবধূকে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তবে ঘটনা অনুসন্ধানে পুলিশ তৎপর রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল) সুজন চন্দ্র সরকার বলেন, ঘটনার প্রকৃত দোষীদের খোঁজে বের করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর