কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে আওয়ামী লীগ সভাপতির মামলায় যুবলীগ সভাপতি গ্রেপ্তার

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২৩ অক্টোবর ২০২২, রবিবার, ৯:৪২ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির করা মামলায় বনগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নান এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য সচিব জিহাদ ভূইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৩ অক্টোবর) সকালে বনগ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকালে বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

সম্মেলন শেষে প্রধান অতিথি সভাস্থল ত্যাগ করার পর যুবলীগ সভাপতি আব্দুল মান্নান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য সচিব জিহাদ ভূইয়ার নেতৃত্বে কিছু নেতাকর্মী দলীয় কার্যালয়ের ভিতরে তাণ্ডব সৃষ্টি করে চেয়ার টেবিল ভাঙচুর করে।

এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান রিটন বাদী হয়ে শুক্রবার (২১ অক্টোবর) কটিয়াদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মশিউর রহমান রিটন বলেন, আব্দুল মান্নান ইউনিয়ন যুবলীগ সভাপতি দাবি করলেও মুলত অনুমোদিত কোন কমিটিতে তার নাম নেই। সে যুবলীগ সভাপতি দাবি করে এলাকায় ত্রাস সৃষ্টি করতে চায়। ঘটনার দিন দলীয় কার্যালয়ে তাণ্ডব সৃষ্টি করে চেয়ার টেবিল ভাঙচুর করে।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিকী বলেন, গ্রেপ্তারকৃত আব্দুল মান্নান ও জিহাদ ভূইয়া এজাহারনামীয় আসামি। তাদেরকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর