কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ধানক্ষেত থেকে নারীর লাশ উদ্ধার

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৮ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ৪:৫৪ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে নিজের গরুর জন্য ঘাস কাটতে গিয়ে ধানক্ষেতে লাশ হয়ে পড়েছিলেন রিনা বেগম (৪৫) নামের এক নারী। সোমবার (১৭ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

রিনা বেগম কুলিয়ারচর পৌর এলাকার ১নং ওয়ার্ডের বড়খারচর পশ্চিম পাড়া মহল্লার আব্দুল সাত্তার মিয়ার স্ত্রী।

পারিবারিক সূত্র জানায়, রিনা বেগম প্রতিদিনের ন্যায় সোমবার (১৭ অক্টোবর) আসরের নামাজের পর বাড়ির পিছনে পালটিয়া বন্দে কৃষি জমিতে গরুর জন্য ঘাস কাটতে যান।

কিন্তু ঘাস কাটতে গিয়ে সন্ধ্যা হয়ে গেলেও আর বাড়ীতে ফিরেননি। এলাকাবাসী সন্ধ্যার পর পুরো এলাকার ফসলি জমি বনজুড়ে খোঁজাখুঁজি শুরু করেন।

একপর্যায়ে রাত ৯টার দিকে পালটিয়ার বন্দের নির্জন স্থানে ধানক্ষেতের পানিতে তার লাশ দেখতে পান এলাকাবাসী। রিনা বাড়ী থেকে বের হওয়ার প্রায় চার ঘন্টা পর তাঁর লাশের সন্ধান পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

রিনা বেগমের স্বামী আব্দুল সাত্তার জানান, তার স্ত্রীর মৃগী রোগ ও জিন ভুতের আসর ছিলো। এ ঘটনায় তাদের কারও প্রতি কোনো সন্দেহ নেই।

কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা সাংবাদিকদের বলেন, খবর পেয়ে সাথে সাথে আমিসহ থানার স্টাফ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। লাশ দেখে মনে হচ্ছে, স্ট্রোক বা তার মৃগী রোগের কারণে সেখানে মারা গেছে। তার শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি।

পরিবারের কোনো অভিযোগ না থাকায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের অনুরোধে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর