কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নগ্ন ছবি তুলে পোস্টার বানিয়ে ব্ল্যাকমেইল, ভাইবোন আটক

 স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১১:৩২ | অপরাধ 


কিশোরগঞ্জে বাসায় ডেকে নেয়ার পর জোর করে নগ্ন ছবি তুলে বেপরোয়া ব্ল্যাকমেইলিং বাণিজ্যের অভিযোগে মোছা. পাপড়ী চৌধুরী (৪৮) নামে এক নারী ও তার ছোট ভাই রফিকুল হক পাবেল (৪৬) কে আটক করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

ব্যবসায়ীর নগ্ন ছবি ও বিভিন্ন অশ্লীল ভাষা সম্বলিত ডিজিটাল প্রিন্টেড ব্যানারসহ রফিকুল হক পাবেলকে বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে আটক করে র‌্যাব। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলা শহরের সতাল পূর্বতারাপাশা এলাকার সুরভী ভিলা নামক ভাড়াবাসা থেকে পাপড়ী চৌধুরীকে আটক করা হয়।

পাপড়ী চৌধুরী জেলার তাড়াইল উপজেলার বেলংকা গ্রামের রুহুল আমিন কাঞ্চনের স্ত্রী এবং কিশোরগঞ্জ জেলা শহরের রথখলা এলাকার সরবরাজ চৌধুরীর মেয়ে।

রফিকুল হক পাবেল তার আপন ছোট ভাই। তার বিরুদ্ধে মাদক, চুরি ও ছিনতাইয়ের পাঁচটি মামলা ছাড়াও পিতা-মাতাকে মারপিট করার অভিযোগে একটি মামলা রয়েছে।

র‌্যাব জানায়, জেলা শহরের একজন গরুর মাংস ব্যবসায়ীর কাছ থেকে গত বুধবার (১৪ সেপ্টেম্বর) একটি অভিযোগ পায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প। অভিযোগে বলা হয়, গরুর মাংস বিক্রয়ের পাওনা টাকা নেওয়ার জন্য গত মার্চ মাসে তাকে মোছা. পাপড়ী চৌধুরী তার ভাড়াবাসা সুরভী ভিলায় ৩য় তলায় ডেকে নেয়।

ঘরের ভিতরে ঢুকিয়ে জুবায়ের ইসলাম, সাব্বির হোসেন শান্ত ও রফিকুল হক পাবেল জোর করে ব্যবসায়ীর শার্ট-প্যান্ট খুলে নগ্ন ছবি ধারণ করে। এ সময় ব্যবসায়ীর কাছে থাকা ৩০ হাজার টাকা তারা জোর করে ছিনিয়ে নেয়।

এছাড়া আরো দেড় লাখ টাকা দাবি করে। এই টাকা না দিলে ছবি দিয়ে পোস্টার বানিয়ে শহরের বিভিন্ন জায়গায় ঝুলিয়ে দেওয়ার হুমকি দেয় তারা।

পরবর্তীতে ব্যবসায়ীর নগ্ন ছবি দিয়ে নোংরা পোস্টার তৈরি করে তাকে পোস্টার দেখিয়ে ব্ল্যাকমেইল করে বিভিন্ন সময় টাকা আদায় করতে থাকে।

কোন উপায় না পেয়ে অবশেষে সে র‌্যাবের কাছে অভিযোগ দেয়। অভিযোগ পেয়ে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সাথে নিয়ে অভিযোগকারীকে ক্যাম্পে ডেকে তার বক্তব্য শুনে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করেন। এর পর পরই অভিযান শুরু করেন তিনি।

অভিযানের এক পর্যায়ে বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে রফিকুল হক পাবেলকে আটক করে র‌্যাব। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে সুরভী ভিলার তৃতীয় তলা থেকে পাপড়ী চৌধুরীকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মোছা. পাপড়ী চৌধুরী, তার মেয়ের জামাই জুবায়ের ইসলাম, ছেলে সাব্বির হোসেন শান্ত ও ভাই রফিকুল হক পাবেল এই চারজনকে আসামি করে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানায় পর্নোগ্রাফি আইন ও পেনাল কোডের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর