কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় কটিয়াদীর যুবকের মৃত্যু, পরিবারে মাতম

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৪ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ৩:৪৯ | প্রবাস 


সৌদিআরবের জিজান শহরের ব্যস্ত সড়কে মিশে গেল জনি মিয়ার (২৬) সুখের স্বপ্ন। ঘটনাটি ঘটেছে বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে। বাইসাইকেলে করে নাস্তা আনতে যাওয়ার সময় দ্রুত গতির গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নিহত জনি মিয়া কিশোরগঞ্জের কটিয়াদী পৌর এলাকার বাগরাইট গ্রামের বিল্লাল মিয়ার ছেলে।

জানা যায়, জনি মিয়া জিজান শহরে একটি কোম্পানীতে কাজ করতেন। রাত্রিকালিন ডিউটি শেষে ভোরে তার রুমে আসেন।

হাত মুখ ধুয়ে নাস্তা আনার জন্য তিনি বাইসাইকেলে করে হোটেলে যাচ্ছিলেন। পিছন থেকে একটি দ্রুতগতির গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ সংবাদ জনি মিয়ার সহকর্মী হাকিম ফোন করে তার বাড়িতে দিলে শুরু হয় শোকের মাতম।

মাত্র দেড় বছর পূর্বে সংসারের সুখ স্বাচ্ছন্দের স্বপ্ন নিয়ে তিনি সৌদি আরবে পাড়ি জমান। ধার দেনা করে অতিকষ্টে তিনি প্রবাসে যান। এখনো তার ধার দেনা পরিশোধ হয়নি। এরই মধ্যে প্রবাসের সড়কেই মিশে যায় পরিবারের সকল স্বপ্ন সাধ।

জনি মিয়ার পিতা বিল্লাল মিয়া জানান, তার দুই ছেলের মধ্যে জনি মিয়া বড়। তিনি কটিয়াদী বাসস্ট্যান্ডে একটি সাইকেলের দোকানে কাজ করেন। তার অল্প আয় দিয়ে অতি কষ্টে সংসার চলে।

তাই সংসারের সুখের আশায় ধার দেনা করে বড় ছেলে জনি মিয়াকে সৌদি আরবে পাঠান দেড় বছর পূর্বে। ছেলের পাঠানো টাকায় কিছু ধার দেনা পরিশোধ করা হয়েছে। এখনো অনেক ঋণ রয়ে গেছে।

তিনি বলেন, কিভাবে এ ঋণ পরিশোধ করবো জানি না। সকালে জনির সহকর্মী মোবাইল ফোনে দুর্ঘটনার সংবাদ জানায়। সরকারের কাছে দাবি ছেলের লাশটা যেন দ্রুত দেশে আনার ব্যবস্থা করে দেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর