কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সার, কীটনাশক, তেলসহ নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে কিশোরগঞ্জে অবস্থান ও বিক্ষোভ

 স্টাফ রিপোর্টার | ১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৭:৩১ | রাজনীতি 


কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সার, কীটনাশক, জ্বালানি তেল ও ভোগ্যপণ্যসহ নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে কিশোরগঞ্জে মঙ্গলবার (১৬ আগস্ট) অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বাম গণতান্ত্রিক জোট।

বিকালে বাম গণতান্ত্রিক জোট কিশোরগঞ্জ জেলা কমিটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন ছাড়াও শহরে বিক্ষোভ মিছিল করে।

ঘন্টাব্যাপী অবস্থান ও বিক্ষোভ কর্মসূচিতে সভাপতিত্ব করেন বাম গণতান্ত্রিক জোট কিশোরগঞ্জ জেলা সমন্বয়ক ও জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আবদুর রহমান রুমী।

অবস্থান কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাম জোট নেতা ও জেলা বাসদ সমন্বয়ক সিনিয়র আইনজীবী শফিকুল ইসলাম এবং জেলা সিপিবির সাবেক সভাপতি ও বাম জোট নেতা সৈয়দ নজরুল ইসলাম।

কর্মসূচিতে জেলা সিপিবি'র সাধারণ সম্পাদক এডভোকেট এম এনামুল হক, জেলা সিপিবির সাবেক সাধারণ সম্পাদক আবুল হাশেম মাষ্টার, জেলা সিপিবি'র সম্পাদকমণ্ডলীর সদস্য ক্ষেতমজুর নেতা সেলিম উদ্দিন খান, সদস্য এডভোকেট হাসান ইমাম রঞ্জু, রঞ্জিত সরকার, মোস্তফা কামাল নান্দু, বীর মুক্তিযোদ্ধা নূরুল হক ভূঁইয়া, দেবব্রত দাস দেবু, জালাল উদ্দিন, জেলা বাসদ নেতা এডভোকেট মাসুদ আহম্মদ, এডভোকেট সোহেল রানা, সেলিম মিয়া, জেলা বাসদ মার্কসবাদী নেতা এবাদুর প্রমুখ ছাড়াও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশ নেন।

অবস্থান কর্মসূচি শেষে একটি বিক্ষোভ মিছিল আগামী ২৫ আগস্ট আহুত কেন্দ্রঘোষিত অর্ধদিবস হরতালের ঘোষণাসহ সার, তেল, কীটনাশক ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি প্রত্যাহারের বিভিন্ন দাবির স্বপক্ষে স্লোগান জানিয়ে শহর প্রদক্ষিণ করে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর