কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে তিন সন্তানের জননীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৩ আগস্ট ২০২২, বুধবার, ৯:০৪ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে বউকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী জসিম উদ্দিন (৩২) কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২ আগস্ট) রাতে উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিণ ঝিড়ারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

ঘাতক জসিম উদ্দিন ঝিড়ারপাড় গ্রামের দুখু মিয়া ওরফে দুইখ্যা চোরের মাদকাসক্ত ছেলে। অন্যদিকে নিহত রিনা আক্তার (৩০) একই গ্রামের মহরম আলীর মেয়ে ও তিন সন্তানের জননী।

জানা যায়, জসিম উদ্দিন মাদকসেবী ও বিক্রেতা। কয়েক মাস আগে প্রথম স্ত্রী রিনা আক্তারের অনুমতি ছাড়াই সে দ্বিতীয় বিয়ে করে।

সপ্তাহখানেক আগে রিনা আক্তার স্বামী জসিম উদ্দিনকে না জানিয়ে বাজিতপুর উপজেলার আগরপুর চলে যায়। জসিমের সন্দেহ, তারই এলাকার জাকির হোসেন নামে এক ব্যক্তির সহযোগিতায় রিনা দেহব্যবসা করে।

মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যায় রিনা বাড়িতে ফিরে এলে জসিম উদ্দিনের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে জসিম ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে তার বউ রিনাকে বেধড়ক পেটানো শুরু করে। এতে রিনা আক্তার মাটিতে লুটিয়ে পড়ে।

রাত ১১টার দিকে গুরুতর আহত অবস্থায় জসিম উদ্দিন নিজেই স্ত্রী রিনাকে সিএনজিচালিত অটোরিকশা করে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে পুলিশ হাসপাতাল থেকে জসিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় নিহত রিনা আক্তারের পিতা মহরম আলী বাদী হয়ে রাতেই জসিম উদ্দিনকে আসামি করে থানায় হত্যা মামলা করেন।

কটিয়াদী মডেল থানায় আটক জসিম উদ্দিন জানান, আমার বউ রিনা ছোট ছোট তিনটি সন্তানকে বাড়িতে ফেলে রেখে বিভিন্ন স্থানে চলে যায়। জাকিরের সহযোগিতায় সে দেহব্যবসা করেন। জাকিরের সঙ্গে মোবাইল ফোনে কথা বলে। এ জন্য আমি তাকে লাঠি দিয়ে পিটিয়েছি।

নিহত রিনার বাবা মহরম আলী জানান, জসিম একজন মাদকসেবী। সে আমার মেয়েকে সবসময় নির্যাতন করতো। সে পরিকল্পিত ভাবেই রিনাকে পিটিয়ে হত্যা করেছে।

রিনাকে পিটানোর সময় তার বাড়ির কোন লোকজন তাকে বাধা দিল না কেন? মারার সময় কেউ আটকালে বা বাধা দিলে এমন নিষ্ঠুরভাবে মারতে পারত না। এখন তাদের তিনটি শিশু সন্তানকে কে লালন পালন করবে?

এ হত্যাকাণ্ডে জসিমের সাথে অন্য কেউ জড়িত থাকলে আমি তাদেরও শাস্তি চাই।

কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন জানান, জসিম উদ্দিন মাদকাসক্ত। মঙ্গলবার (২ আগস্ট) রাতে সে তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে নিজেই লাশ হাসপাতালে নিয়ে আসে। আমরা তাকে গ্রেপ্তার করেছি।

লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে এবং ঘাতক জসিম উদ্দিনকে আদালতে প্রেরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর