কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে পানিতে ডুবে নিখোঁজ পল্লী বিদ্যুৎ কর্মকর্তার লাশ উদ্ধার

 বিজয় কর রতন, মিঠামইন | ১৯ জুলাই ২০২২, মঙ্গলবার, ২:৪৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের মিঠামইনে ইটনা-অষ্টগ্রাম অলওয়েদার সড়কের দ্বিতীয় সেতুর পাশে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হওয়া পল্লী বিদ্যুৎ কর্মকর্তা মো. হুসাইন (২৫) এর লাশ ২০ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে সেতুর নিকটে বক্স কালভার্ট থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। এর আগে সোমবার (১৮ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে তিনি নিখোঁজ হন।

মো. হুসাইন সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর হিসেবে মিঠামইন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে কর্মরত ছিলেন। তিনি নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরহাসান গ্রামের নূর হোসেনের ছেলে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজের ২০ ঘন্টা পর মঙ্গলবার (১৯ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল তার মরদেহ উদ্ধার করে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১৩ জুলাই মো. হুসাইন বিয়ে করেন। এর চারদিন পর রোববার (১৭ জুলাই) কর্মস্থল মিঠামইনে যোগদান করেন। এর পরেরদিনই সোমবার (১৮ জুলাই) ঘটে মর্মান্তিক দুর্ঘটনাটি।

সোমবার (১৮ জুলাই) বিকালে মো. হুসাইন অলওয়েদার সড়কের দ্বিতীয় সেতুর পূর্ব পাশে ঝাঁকি জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ হন।

ঘটনার পর খবর পেয়ে মিঠামইন নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে। পরে রাত ১১টায় কিশোরগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে যায়।

রাতে প্রবল পানির চাপের কারণে উদ্ধার তৎপরতা বন্ধ ছিল। মঙ্গলবার (১৯ জুলাই) ভোর থেকে উদ্ধার তৎপরতা পুনরায় শুরু করা হয়। এক পর্যায়ে বেলা সাড়ে ১২টার দিকে সেতুর নিকটে বক্স কালভার্ট থেকে তার লাশ উদ্ধার করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর