কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে শরীফুল আলমের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

 স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৬ জুলাই ২০২২, শনিবার, ৫:২৯ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষকদল, শ্রমিকদল, ওলামাদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি'র সভাপতি মো. শরীফুল আলমের আশু রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ জুলাই) সকালে উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড়ছয়সূতী আরব আলী খান চকবাজারে জিয়া পরিষদের আঞ্চলিক কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

৪নং ওয়ার্ড বিএনপি'র সভাপতি মো. জাহের মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জজ কোর্টের আইনজীবী এডভোকেট মো. শাহ্ আলম, ৫নং ওয়ার্ডের মেম্বার উপজেলা বিএনপি'র সাবেক প্রচার সম্পাদক মো. ছিদ্দিক মিয়া, ছয়সূতী ইউনিয়ন বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, জনতা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রুবেল আহমেদ, ছয়সূতী ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপি'র সাবেক সভাপতি মো. আলী আকবর, সাধারণ সম্পাদক মো. ফরিদ মিয়া, সাংগঠনিক সম্পাদক রজব মিয়া, ৫নং ওয়ার্ড বিএনপি'র সাধারণ সম্পাদক আবু তাহের, বিএনপি নেতা পাশসা মিয়া, মো. সোহরাফ মিয়া, মোতাহার, আলআমীন মিয়া, ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবকদলের সভাপতি আমান উল্লাহ সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

মিলাদ ও দোয়া মাহফিলে মো. শরীফুল আলমের আশু রোগ মুক্তি কামনায় এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া'র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে একই সঙ্গে দেশ জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর