কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রাসূল (সা.) এর অবমাননার প্রতিবাদে কটিয়াদীতে মানববন্ধন

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১১ জুন ২০২২, শনিবার, ১:২১ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে ইমাম ও উলামা পরিষদের আয়োজনে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়শা সিদ্দিকা (রা.) কে নিয়ে ভারতীয় বিজিপি সরকারের মুখপাত্র কর্তৃক অবমাননার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জুন) সকালে কটিয়াদী সরকারি কলেজ গেইট সংলগ্ন রাস্তায় আলহাজ্ব হযরত মাও. ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন, কটিয়াদী সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) নূরুল ইসলাম, মাওলানা সাঈদ আহম্মদ, কটিয়াদী বাসস্ট্যান্ড জামে মসজিদের খতিব মাও. নাজিম উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে ইমাম উলামা, বণিক সমিতির নেতৃবৃন্দ, স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্র ও বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তাগণ মহানবীকে অবমাননাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং মহান জাতীয় সংসদে মহানবীকে অবমাননার প্রতিবাদে নিন্দা প্রস্তাবের দাবি জানান। অন্যথায় ভারতীয় পণ্য বর্জনসহ কঠোর আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

মানববন্ধন শেষে দেশের শান্তি ও অগ্রগতি কামনা এবং মহানবী (সা.) এর বিরুদ্ধে কটুক্তিকারী ও ইসলামের শত্রুদের বিরুদ্ধে লড়াই করার ইমানী শক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কটিয়াদী সরকারি স্কুল জামে মসজিদের খতিব মাও. জহিরুল ইসলাম।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর