কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলা উদ্বোধন

 মিঠামইন সংবাদদাতা | ৮ জুন ২০২২, বুধবার, ৭:৫১ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইনে সাত দিনব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার (৮ জুন) সকালে মিঠামইন উপজেলা পরিষদের আয়োজনে মিঠামইন ক্লাব প্রাঙ্গণে মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও শিক্ষকের অংশগ্রহণে বিশাল এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

আনন্দ শোভাযাত্রাটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন।

আলোচনায় উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, জেলা পরিষদ সদস্য সমীর কুমার বৈষ্ণব, মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. শাহজাহান মিয়া, সদর ইউপি চেয়ারম্যান এডভোকেট শরীফ কামাল, উপজেলা কৃষি কর্মকর্তা রাফিউল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মামুন তালুকদার, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ আকন্দ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. শহীদুল্লাহ্, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুল্লাহ আল সাফী, উপজেলা তথ্য কর্মকর্তা তনুশ্রী ভৌমিক, জনস্বাস্থ্য কর্মকর্তা আকাশ বসাক, উপজেলা প্রকৌশলী ফায়জুর রাজ্জাক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোল্লা খলিলুর রহমান, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. মতিন মিয়া প্রমুখসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশ নেন ও উপস্থিত ছিলেন।

মেলায় উপজেলার বিভিন্ন বিভাগ ও দপ্তরের মোট ২৫টি স্টল দেয়া হয়েছে। এসব প্রদর্শনী স্টলে সংশ্লিষ্ট বিভাগ/দপ্তরের কর্মকাণ্ড তুলে ধরা হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর