কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল হত্যা মামলায় গ্রেপ্তার ২

 স্টাফ রিপোর্টার | ২০ মে ২০২২, শুক্রবার, ৫:০১ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমূল হুদা (৩০) হত্যা মামলায় মো. হিরন মিয়া (৪৫) ও মো. সাকা মিয়া ওরফে ওমর ফারুক সাকা (২০) নামের দুইজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ মে) রাতে ঢাকার সাভার থেকে মো. হিরন মিয়াকে এবং রাজশাহীর রাজপাড়া এলাকা থেকে মো. সাকা মিয়া ওরফে ওমর ফারুক সাকাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে মো. হিরন মিয়া মামলার ১০নং আসামি ও উপজেলার উপজেলার জয়কা ইউনিয়নের পশ্চিম কান্দাইল গ্রামের মৃত শফি মিয়া ওরফে হক্কু মোড়লের ছেলে এবং মো. সাকা মিয়া ওরফে ওমর ফারুক সাকা মামলার ৩নং আসামি ও একই গ্রামের কিরন মিয়ার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এই দুইজন গ্রেপ্তার হওয়ায় এ মামলায় এখন পর্যন্ত মোট চারজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া অন্য দুইজন আসামি হচ্ছে, জিল্লু (৫৫) ও খায়রুল (৫০)।

অন্যদিকে নিহত সাবেক ছাত্রলীগ নেতা নাজমূল হুদা পশ্চিম কান্দাইল কামারাটিয়া গ্রামের মৃত মজনু খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঈদুল ফিতরের দিন গত ৩ মে বিকালের এক তুচ্ছ ঘটনা নিয়ে পরদিন ৪ মে সকালে স্থানীয় মৌলভীবাজারে এ নিয়ে অনুষ্ঠিত সালিশ দরবার শেষে প্রতিপক্ষের লোকজন নাজমুল হুদার উপর চড়াও হয়ে তাকে কিল-ঘুষি ও উপর্যুপরি ছুরিকাঘাতে গুরুতর আহত করে।

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেন স্বজনেরা কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের মামি এডভোকেট মাহফুজা খাতুন মনি বাদী হয়ে ২৭ জনের নামোল্লেখ ও ১৫/২০ জনকে অজ্ঞাত আসামি করে করিমগঞ্জ থানায় মামলা (নং-৪, তারিখ-৫/৫/২০২২) দায়ের করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর