কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১৭ মে ২০২২, মঙ্গলবার, ৯:৪২ | অপরাধ 


কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫শ’ পিস ইয়াবা, ২শ’ গ্রাম গাঁজা, একটি মোবাইল ও মাদক বিক্রির নগদ এক হাজার ৯শ’ টাকাসহ মো. কামরুজ্জামান বাদল (৫৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (১৭ মে) বিকালে করিমগঞ্জ পৌরসভার ঘোনাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে এসব মাদক দ্রব্য ইয়বা ও গাঁজাসহ হাতেনাতে তাকে আটক করা হয়।

ইয়াবা ও গাঁজাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. কামরুজ্জামান বাদল করিমগঞ্জ পৌরসভার ঘোনাপাড়া এলাকার মৃত আবদুল ওয়াহেদ এর ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. কামরুজ্জামান বাদল একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম মঙ্গলবার (১৭ মে) বিকাল সাড়ে ৩টার দিকে করিমগঞ্জ পৌরসভার ঘোনাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ৫শ’ পিস ইয়াবা, ২শ’ গ্রাম গাঁজা, একটি মোবাইল ও মাদক বিক্রির নগদ এক হাজার ৯শ’ টাকাসহ মাদক ব্যবসায়ী মো. কামরুজ্জামান বাদলকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর