কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে হাসপাতালে কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ৬ মে ২০২২, শুক্রবার, ৫:২৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অসুস্থ মাকে দেখতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী (১২)। মঙ্গলবার (৩ মে) রাতে এ ঘটনার পর বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যার দিকে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও কিশোরীর সনাক্ত অনুযায়ী অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ধর্ষকের নাম মাছুম মিয়া (২০)। সে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের মোমতাজ মিয়ার ছেলে। শুক্রবার (৬ মে) তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই কিশোরীর মা শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ তলায় মেডিসিন ওয়ার্ডে ভর্তি রয়েছে।

মেয়েটি তার মাকে দেখার জন্য বাবার সঙ্গে মঙ্গলবার (৩ মে) সন্ধ্যায় ওই হাসপাতালে যায়। হাসপাতালে মায়ের বেডের পাশে অবস্থানকালে রাত ৯টার দিকে চিকিৎসক ওয়ার্ড পরিদর্শনের সময় মেয়েটি ওয়ার্ডের বাইরে গিয়ে দাঁড়ায়।

এ সময় অপরিচিত এক যুবক মেয়েটিকে মিথ্যা কথা বলে চারতলা থেকে নিচতলায় নিয়ে যায়। তখন মেয়েটির সন্দেহ হলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। ওই যুবক মেয়েটির মুখ চেপে ধরে টয়লেটে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এদিকে ওয়ার্ডের সামনে মেয়েকে দেখতে না পেয়ে তার বাবা খোঁজাখুজি শুরু করে। পরে মেয়েটির চিৎকার শুনে আনসারের সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়। এ সময় ওই ধর্ষক দৌড়ে পালিয়ে যায়।

মেয়েটি তার বাবার কাছে ঘটনা খুলে বললে বুধবার রাতে মেয়েটির বাবা অজ্ঞাতপরিচয়ের যুবকের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দেন।

অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ধর্ষককে সনাক্ত ও গ্রেপ্তারের জন্য তৎপরতা শুরু করে। বৃহস্পতিবার (৫ মে) বিকালে মাছুম মিয়াকে মেডিকেল কলেজ এলাকায় ঘোরাফেরা করতে দেখে তাকে আটক করা হয়।

তার ছবি তুলে মেয়েটিকে দেখানোর পর সে অভিযুক্তকে সনাক্ত করে। এছাড়া হাসপাতালের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করেও অভিযুক্তকে সনাক্ত করা হয়।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ জানান, গ্রেপ্তারের পর অভিযুক্তকে শুক্রবার (৬ মে) আদালতে পাঠানো হয়েছে। এছাড়া তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর