কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ফজিলাতুন্নেছা রুবি’র মৃত্যু বার্ষিকীতে কটিয়াদীতে কোরান খতম, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ১ মে ২০২২, রবিবার, ৮:৫৭ | কটিয়াদী 


কিশোরগঞ্জ জেলা সিপিবির সভাপতি আবদুর রহমান রুমী’র স্ত্রী সমাজসেবী ফজিলাতুন্নেছা রুবি’র ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের কটিয়াদীতে কোরান খতম, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) বাদ আছর কটিয়াদী উপজেলার ভাংনাদিতে মরহুমার নিজবাড়িতে দোয়া, মিলাদ মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়া ফজিলাতুন্নেছা রুবি ফাউন্ডেশনের উদ্যোগে বোয়ালিয়া বাজার জামে মসজিদ, বোয়ালিয়া কেন্দ্রীয় জামে মসজিদ ও ভাংনাদি শাহী জামে মসজিদ এবং বোয়ালিয়া মাদরাসায় দোয়া মাহফিলসহ ইফতারের আয়োজন করা হয়।

মরহুমার নিজবাড়িতে অনুষ্ঠিত দোয়া, মিলাদ মাহফিল, সংক্ষিপ্ত আলোচনা ও ইফতার মাহফিলে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে আলোচনায় অংশ নেন বোয়ালিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা এমাদুল্লাহ, ফজিলাতুন্নেছা রুবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মরহুমার স্বামী আবদুর রহমান রুমী, নির্বাহী পরিচালক ও মরহুমার ছেলে মোস্তাফিজুর রহমান রাজন প্রমুখ।

দোয়া পরিচালনা করেন ভাংনাদি শাহী জামে মসজিদের ইমাম মুফতি তানিম বিন খলিলুর রহমান।

দোয়া, মিলাদ মাহফিল, সংক্ষিপ্ত আলোচনা ও ইফতার মাহফিলে প্রয়াতের আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সমাজসেবী ফজিলাতুন্নেছা রুবি ২০১৬ সালের ৩০ এপ্রিল তিনি পরিবার ও স্বজনদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান। মরহুমার নামে তাঁর পরিবার ফজিলাতুন্নেছা রুবি ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে এলাকায় সমাজ উন্নয়নমূলক নানা কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

এবারও ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্রদের আর্থিক অনুদান প্রদানসহ এলাকায় দুইটি গভীর নলকূপ বিতরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর