কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচর থানা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৯ এপ্রিল ২০২২, শুক্রবার, ১১:০১ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচর থানা পুলিশ এর আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) কুলিয়ারচর থানা প্রাঙ্গণে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গেলাম মোস্তফা এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পুলিশের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম(বার)।

এতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ নূরে আলম, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী, কুলিয়ারচর পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারোয়ার মহসিন, ভৈরব-কুলিয়ারচর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান দিপু, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান, ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লায়ন মশিউর আহমেদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল, ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. এনামুল আবু বাক্কার, ছয়সূতী ইউনিয়নের চেয়ারম্যান বিপি ইকবাল হোসেন প্রমুখসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী, গণমাধ্যমকর্মী, বীর মুক্তিযোদ্ধা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর