কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে করিমগঞ্জে জাতীয় পার্টির মানববন্ধন

 স্টাফ রিপোর্টার | ২৩ মার্চ ২০২২, বুধবার, ৮:১৮ | করিমগঞ্জ  


খাদ্যদ্রব্য এবং তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় মানববন্ধন ও সমাবেশ করেছে জাতীয় পার্টি। বুধবার (২৩ মার্চ) বেলা সাড়ে ১১টায় করিমগঞ্জ প্রেসক্লাব চত্বরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এ মানববন্ধন করে দলটি।

এতে জাতীয় পার্টি ছাড়াও জাতীয় যুব সংহতি, ছাত্র সমাজ, স্বেচ্ছাসেবক পার্টি ও জাতীয় শ্রমিক পার্টির বিভিন্ন স্তরের নেতা–কর্মীরা অংশ নেন।

উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আইয়ুব উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য দেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মতিউর রহমান ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন খান দিদার, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশীদ হারুন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান সনজু, সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন, আসমা আক্তার, জাতীয় যুব সংহতি উপজেলা শাখার আহ্বায়ক হাজী উজ্জ্বল মিয়া, সদস্য সচিব আমিরুল হাসান পলাশ, উপজেলা ছাত্র সমাজের যুগ্ম আহ্বায়ক পাপ্পু, সদস্য সচিব মুন্না, উপজেলা শ্রমিক পার্টির আহ্বায়ক মো. মাহবুব মিয়া প্রমুখ।

মানববন্ধনে নেতারা অভিযোগ করে বলেন, 'নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে জনগণের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। বাজারের আগুন আর মানুষের মনের আগুন এক হয়ে বিস্ফোরিত হলে দমন-নিপীড়ন চালিয়েও সরকারের শেষ রক্ষা হবে না।'

এ সময় বক্তারা আরও বলেন, 'বাজারের আগুন রাজপথে ছড়িয়ে পড়লে সরকার গদি রক্ষা করতে পারবে না। দেশের সমস্যা খাদ্য সংকট নয়, সমস্যা মুনাফাখোর বাজার সিন্ডিকেটের চূড়ান্ত স্বেচ্ছাচারিতা। সরকারের সঙ্গে যোগসাজশে দেশের মানুষকে এরা পুরোপুরি জিম্মি করে ফেলেছে।’


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর