কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে টিভি দেখানোর কথা বলে শিশু ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৪ ফেব্রুয়ারি ২০২২, শুক্রবার, ৪:৩৭ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে টেলিভিশন দেখানোর কথা বলে ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ ওঠেছে। এ ব্যাপারে গত বুধবার (২ ফেব্রুয়ারি) বিকালে এ ঘটনার পর রাতে কুলিয়ারচর থানায় শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় অভিযুক্তের নাম এমরান মিয়া ওরফে ইমরান (১৮)। সে কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের বালুরচর গ্রামের মো. নাছির মিয়ার ছেলে।

শিশুটির বাবা (৫০) অভিযোগ করে বলেন, বুধবার (২ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে তার ৬ বছরের শিশু কন্যা ছাড়া বাড়িতে আর কেউ ছিলো না। শিশুটি প্রতিদিনের ন্যায় বাড়ির উঠানে খেলাধুলা করছিলো।

এসময় তার পার্শ্ববর্তী বাড়ির মো. নাছির মিয়ার বখাটে ছেলে এমরান মিয়া ওরফে ইমরান তার শিশু কন্যাকে ফুটবল মার্কার বড় একটি পোস্টার দেওয়ার কথা বলে ও টিভি দেখানোর লোভ দেখিয়ে ফুঁসলিয়ে এমরানের খালি ঘরে নিয়ে যায়। পরে ঘরের দরজা বন্ধ করে তার মেয়েকে ধর্ষণ করে।

এসময় শিশুটি চিৎকার করতে থাকলে তাকে ঘর থেকে বের করে দিয়ে এমরান পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়ির উঠানে এসে কাঁদতে থাকে।

এ সময় শিশুটির মা-বাবা তাকে জিজ্ঞেস করলে সে ধর্ষণের ঘটনা খুলে বলে।

শিশুটির মা-বাবা বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানিয়ে শিশুটিকে নিয়ে প্রথমে কুলিয়ারচর থানায় গিয়ে অভিযোগ করেন। পরে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে শিশুটির চিকিৎসা করান।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকালে অভিযুক্ত এমরানের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। অভিযুক্ত এমরান পলাতক রয়েছে।

এছাড়া শিশু ধর্ষণের অভিযোগ পেয়ে কুলিয়ারচর থানার এসআই মো. সাইফুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. ইখতেখার আনাম নোমানের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, বুধবার (২ ফেব্রুয়ারি) বিকালে জরুরী বিভাগের দায়িত্বে থাকা অবস্থায় ওই শিশুটির চিকিৎসা করার সময় পরীক্ষা নিরীক্ষা করে প্রাথমিক ভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ওই শিশুর মায়ের লিখিত অভিযোগ পেয়ে বুধবার (২ ফেব্রুয়ারি) রাতেই কুলিয়ারচর থানায় মামলা (নং-২) রুজু করা হয়েছে।

এছাড়া অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাকে গ্রেপ্তার করতে পারলে মূল ঘটনা উদঘাটন করা যাবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর